বাংলা নিউজ > ময়দান > ফুটবল > উইলিয়ামসের নাকি মুম্বইয়ের সঙ্গে চুক্তি পাকা, প্রবীরও সম্ভবত ছাড়তে চলেছেন ATK MB
ডেভিড উইলিয়ামস এবং প্রবীর দাস।

উইলিয়ামসের নাকি মুম্বইয়ের সঙ্গে চুক্তি পাকা, প্রবীরও সম্ভবত ছাড়তে চলেছেন ATK MB

  • প্রবীর দাসও নাকি বেঙ্গালুরু এফসি-তে যোগ দিতে চলেছেন। আবার বেঙ্গালুরু থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিচ্ছে এটিকে মোহনবাগান। এই আদান-প্রদান হচ্ছে ‘সোয়াপ ডিলের’ মাধ্যমে।

এএফসি কাপে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে গোকুলম কেরালার বিরুদ্ধে নাকানিচোবানি খেয়ে হেরেছে এটিকে মোহনবাগান। এর মধ্যেই সবুজ-মেরুন ছেড়ে অন্য দলে যাওয়ার ধুম পড়ে গিয়েছে ফুটবলারদের মধ্যে। রয় কৃষ্ণর সঙ্গে কথা এগোচ্ছে এফসি গোয়ার। এ দিকে ডেভিড উইলিয়ামস পা বাড়িয়ে রেখেছেন মুম্বই সিটির দিকে। এমনটাই সূত্রের খবর। শোনা যাচ্ছে, উইলিয়ামস নাকি মুম্বই সিটির চুক্তিপত্রে সই-ও করে দিয়েছেন।

অন্য দিকে প্রবীর দাসও নাকি বেঙ্গালুরু এফসি-তে যোগ দিতে চলেছেন। আবার বেঙ্গালুরু থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিচ্ছে এটিকে মোহনবাগান। এই আদান-প্রদান হচ্ছে ‘সোয়াপ ডিলের’ মাধ্যমে।

আরও পড়ুন: ATK MB-তে ভবিষ্যত অনিশ্চিত, বড় প্রস্তাব এফসি গোয়ার, ভাবনাচিন্তা করছেন রয় কৃষ্ণ

এটিকে মোহনবাগানে উইলিয়ামসকে নিয়ে এসেছিলেন প্রাক্তন কোচ আন্তোনিও লোপেজ হাবাস। রয় কৃষ্ণের সঙ্গে মাঠে তাঁর জুটির কথা ভেবেই দু’জনকে ওয়েলিংটন ফিনিক্স থেকে সই করানো হয়েছিল। কিন্তু কৃষ্ণের সঙ্গে জুটি ভেঙে যাচ্ছে। দুই ফুটবলার দুই ক্লাবে চলে যাচ্ছেন বলেই খবর।

বেঙ্গালুরুর সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি থাকলেও কুরুনিয়ান যোগ দিচ্ছেন এটিকে মোহনবাগানে। সূত্রের খবর, ২০২৬ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি করা হয়েও গিয়েছে। প্রবীরও দু’বছরের জন্য বেঙ্গালুরু এফসি-তে যাচ্ছেন বলে খবর। গত এপ্রিলেই প্রবীরকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল বেঙ্গালুরু। তখন তিনি সবুজ-মেরুনেই থাকতে চেয়েছিলেন। তবে এখন মন বদলেছেন বলে জানা গিয়েছে।

বন্ধ করুন