বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-তে সম্ভবত রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন উইলিয়ামসই, তবে কমছে বেতন
এই বছরও রয় কৃষ্ণের পাশেই খেলবেন ডেভিড উইলিয়ামসও।
এই বছরও রয় কৃষ্ণের পাশেই খেলবেন ডেভিড উইলিয়ামসও।

ATK MB-তে সম্ভবত রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন উইলিয়ামসই, তবে কমছে বেতন

  • ডেভিড উইলিয়ামসের কাছে ইতিমধ্যেই চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। তিনি সই করে ফেরৎ পাঠালেই সরকারি ভাবে ডেভিড উইলিয়ামসের নাম ঘোষণা করে দেওয়া হবে।

অনেক টালবাহানার পর অবশেষে এটিকে মোহনবাগানেই থেকে যাচ্ছেন ডেভিড উইলিয়ামস। নতুন মরশুমেও রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন অজি স্ট্রাইকারই। তবে সূত্রের খবর, গত বারের চেয়ে অনেকটা কম টাকাতেই এই বছর তাঁকে দল নিয়েছে এটিকে মোহনবাগান।

গত দু' বছর ধরে এটিকে-তে রয়েছেন উইলিয়ামস। রয় কৃষ্ণের সঙ্গে তাঁর বোঝাপড়াও ভাল। কিন্তু গত মরশুমে সে ভাবে ভাল ছন্দে ছিলেন না তিনি। সে কারণে এই বছর তাঁকে দলে রাখা হবে কিনা, তা নিয়ে জল্পনাও চলছিল। তাঁর জায়গায় ফুটবলার খুঁজছিলেন এটিকে মোহনবাগান কর্তারা। কিন্তু ভাল কোনও ফুটবলার না পাওয়ায় তাঁকেই সই করানো হচ্ছে। তবে বেতন কমিয়ে।

নতুন মরশুমে লিওনেল মেসি-ও বার্সেলোনায় নতুন করে চুক্তি করেছেন আগের চেয়ে অনেক কম টাকায়। সেই উদাহরণ সামনে রেখেই সম্ভবত উইলিয়ামসকে এই বছর কম বেতনে দলে নিচ্ছে সবুজ-মেরুন ব্রিগেড। প্রসঙ্গত, রয় কৃষ্ণকে কিন্তু রেকর্ড মূল্যে সই করিয়েছে এটিকে মোহনবাগান। প্রায় দ্বিগুণ টাকা দিয়েই এই বছর এটিকে মোহনবাগানে রাখা হয়েছে রয় কৃষ্ণকে।

জানা গিয়েছে, ডেভিড উইলিয়ামসের কাছে ইতিমধ্যেই চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। তিনি সই করে ফেরৎ পাঠালেই সরকারি ভাবে ডেভিড উইলিয়ামসের নাম ঘোষণা করে দেওয়া হবে।

রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস ছাড়াও গত বারের এটিকে মোহনবাগানের সাফল্যের অন্যতম প্রধান কারিগর ডিফেন্সে খেলা আইরিশ ফুটবলার কার্ল ম্যাকহিউজকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। আইএসএল চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসি-র হুগো বৌমাসকেও সই করিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। এ ছাড়াও এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করানো হয়েছে। মোট পাঁচ জন বিদেশিকেই ইতিমধ্যে দলে নিয়ে ফেলল এটিকে মোহনবাগান।

বন্ধ করুন