বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB-তে সম্ভবত রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন উইলিয়ামসই, তবে কমছে বেতন

ATK MB-তে সম্ভবত রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন উইলিয়ামসই, তবে কমছে বেতন

এই বছরও রয় কৃষ্ণের পাশেই খেলবেন ডেভিড উইলিয়ামসও।

ডেভিড উইলিয়ামসের কাছে ইতিমধ্যেই চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। তিনি সই করে ফেরৎ পাঠালেই সরকারি ভাবে ডেভিড উইলিয়ামসের নাম ঘোষণা করে দেওয়া হবে।

অনেক টালবাহানার পর অবশেষে এটিকে মোহনবাগানেই থেকে যাচ্ছেন ডেভিড উইলিয়ামস। নতুন মরশুমেও রয় কৃষ্ণের সঙ্গী হতে চলেছেন অজি স্ট্রাইকারই। তবে সূত্রের খবর, গত বারের চেয়ে অনেকটা কম টাকাতেই এই বছর তাঁকে দল নিয়েছে এটিকে মোহনবাগান।

গত দু' বছর ধরে এটিকে-তে রয়েছেন উইলিয়ামস। রয় কৃষ্ণের সঙ্গে তাঁর বোঝাপড়াও ভাল। কিন্তু গত মরশুমে সে ভাবে ভাল ছন্দে ছিলেন না তিনি। সে কারণে এই বছর তাঁকে দলে রাখা হবে কিনা, তা নিয়ে জল্পনাও চলছিল। তাঁর জায়গায় ফুটবলার খুঁজছিলেন এটিকে মোহনবাগান কর্তারা। কিন্তু ভাল কোনও ফুটবলার না পাওয়ায় তাঁকেই সই করানো হচ্ছে। তবে বেতন কমিয়ে।

নতুন মরশুমে লিওনেল মেসি-ও বার্সেলোনায় নতুন করে চুক্তি করেছেন আগের চেয়ে অনেক কম টাকায়। সেই উদাহরণ সামনে রেখেই সম্ভবত উইলিয়ামসকে এই বছর কম বেতনে দলে নিচ্ছে সবুজ-মেরুন ব্রিগেড। প্রসঙ্গত, রয় কৃষ্ণকে কিন্তু রেকর্ড মূল্যে সই করিয়েছে এটিকে মোহনবাগান। প্রায় দ্বিগুণ টাকা দিয়েই এই বছর এটিকে মোহনবাগানে রাখা হয়েছে রয় কৃষ্ণকে।

জানা গিয়েছে, ডেভিড উইলিয়ামসের কাছে ইতিমধ্যেই চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। তিনি সই করে ফেরৎ পাঠালেই সরকারি ভাবে ডেভিড উইলিয়ামসের নাম ঘোষণা করে দেওয়া হবে।

রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস ছাড়াও গত বারের এটিকে মোহনবাগানের সাফল্যের অন্যতম প্রধান কারিগর ডিফেন্সে খেলা আইরিশ ফুটবলার কার্ল ম্যাকহিউজকেও সই করিয়ে নিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। আইএসএল চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসি-র হুগো বৌমাসকেও সই করিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। এ ছাড়াও এই বছর ইউরোতে খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকেও সই করানো হয়েছে। মোট পাঁচ জন বিদেশিকেই ইতিমধ্যে দলে নিয়ে ফেলল এটিকে মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার বৃষ্টি পড়তেই খেলা শুরু! জালে বড়-বড় ইলিশ, দাম উঠল ১৬ লাখ ভোটের মধ্যে তৎপর কেন্দ্রীয় এজেন্সি, BJP কর্মী খুনের তদন্তে পূর্ব মেদিনীপুরে NIA

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.