বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনা হানার সঙ্গে রয়েছে কঠিন বায়ো বাবল, মানসিক সমস্যা হতে পারে ATK MB ফুটবলারদের, আশঙ্কা তিরির
কঠোর জৈব সুরক্ষা বলয়ে ক্লান্ত হয়ে পড়ছে সবুজ-মেরুন ফুটবলাররা।

করোনা হানার সঙ্গে রয়েছে কঠিন বায়ো বাবল, মানসিক সমস্যা হতে পারে ATK MB ফুটবলারদের, আশঙ্কা তিরির

  • একেই করোনার দাপট, সেই সঙ্গে আবার কঠোর জৈব সুরক্ষা বলয়, দলের মধ্যে মানসিক সমস্যা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন এটিকে মোহনবাগানের ডিফেন্ডার তিরি।

কোভিড জ্বরে কাঁপছে আইএসএল। আর কোভিডের জেরে রবিবার ফের স্থগিত হয়ে গেল আইএসএল-এর আরও একটি ম্যাচ। জানা গিয়েছে, কেরল ব্লাস্টার্স টিমে কোভিড এমন ভাবে ছড়িয়ে গিয়েছে, তারা মুম্বই সিটি-র বিরুদ্ধে টিমই নামাতে পারেনি।

শনিবার এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি ম্যাচ বাতিল হয়েছে। তারও আগে ওড়িশা এফসি-র সঙ্গে সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত হয়েছে। করোনায় একেবারে জর্জরিত আইএসএলের টিমগুলো। এই পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয় আরও কঠোর করা হয়েছে। একেই করোনার দাপট, সেই সঙ্গে আবার কঠোর জৈব সুরক্ষা বলয়, দলের মধ্যে মানসিক সমস্যা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন এটিকে মোহনবাগানের ডিফেন্ডার তিরি।

টুইটে তিরি লিখেছেন, ‘আরও বেশি দিন জৈবদুর্গে থাকতে হবে? আমার মনে হয় সেটা আমাদের মানসিক ক্ষতি করতে পারে। কোনও অনুশীলন ছাড়া সরাসরি ম্যাচ খেলতে নামাও শরীরের পক্ষে ঠিক নয়। এটা শুধুই আমার মত।’

আইএসএল-এ করোনার সংক্রমণ যে দলগুলিতে বেশি ছড়িয়েছে তার মধ্যে অন্যতম মোহনবাগান। এটিকে মোহনবাগান শিবিরের পাঁচ জন ফুটবলার কোভিডে আক্রান্ত। তাঁরা শেষ ছয় দিন নিভৃতবাসে রয়েছে। এটিকে মোহনবাগান এবং কেরল ব্লাস্টার্স ছাড়াও ওড়িশা এফসি-র শিবিরেও করোনা হানা দিয়েছে। সূত্রের খবর, এসসি ইস্টবেঙ্গলেরও এক ফুটবলার কোভিড আক্রান্ত হয়েছেন।

বন্ধ করুন