বাংলা নিউজ > ময়দান > সিরিয়াস হার্ট অ্যাটাক, হাসপাতালে অস্ট্রেলিয়ার কিংবদন্তি উইকেটকিপার
নির্বাচক থাকাকালীন অ্যাডাম গলিক্রিস্টের সঙ্গে রড মার্শ। ছবি- গেটি।

সিরিয়াস হার্ট অ্যাটাক, হাসপাতালে অস্ট্রেলিয়ার কিংবদন্তি উইকেটকিপার

  • বুলস মাস্টার্স চ্যারিটি গ্রুপের একটি অনুষ্ঠানের জন্য বুন্দাবার্গে হাজির ছিলেন প্রাক্তন অজি তারকা।

হৃদরোগে আক্রান্ত হয়ে কুইন্সল্যান্ডের হাসপাতালে ভর্তি হলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার রড মার্শ। ৭৪ বছর বয়সী অজি কিংবদন্তি বুলস মাস্টার্স চ্যারিটি গ্রুপের একটি অনুষ্ঠানের জন্য বুন্দাবার্গে হাজির ছিলেন। অনুষ্ঠানের অন্যতম দুই আয়োজক জন গ্লানভিল ও ডেভিড হিলিয়ারের তত্ত্বাবধানেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় মার্শকে। এমনটাই খবর News Corp-এর।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী মার্শ রীতিমতো আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। তবে বুন্দাবার্গের ডাক্তাররা প্রাক্তন তারকার প্রাণ বাঁচান। যদিও এখনও স্থির করা হয়নি তাঁকে বুন্দাবার্গেই রেখে দেওয়া হবে নাকি ব্রিসবেনে সরিয়ে নিয়ে যাওয়া হবে। পরে মার্শের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর জানানো হয় ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফেও।

রডনি মার্শ অস্ট্রেলিয়ার অন্যতম সম্মানীয় ক্রিকেটারদের একজন হিসেবে বিবেচিত হন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ৯৬টি টেস্ট ও ৯২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৬৩৩ রান করার পাশাপাশি ৩৫৫টি শিকার (৩৪৩টি ক্যাচ ও ১২টি স্টাম্প) ধরেছেন। ওয়ান ডে ক্রিকেটে ১২২৫ রান করা ছাড়াও তাঁর শিকার সংখ্যা ১২৪টি (১২০টি ক্যাচ ও ৪টি স্টাম্প)।

ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এক্সিকিউটিভ নিক হকলি মার্শের দ্রুত সুস্থতা কামনা করেন। সঙ্গে কৃতজ্ঞতা জানান তাঁদের, যাদের তত্পরতায় প্রাণ বাঁচে প্রাক্তন তারকার। রডনির দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসেসিয়েশনের তরফেও।

বন্ধ করুন