বাংলা নিউজ > ময়দান > বাংলাদেশের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের স্ট্যান্ডবাই সদস্য সজীব আত্মঘাতী

বাংলাদেশের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের স্ট্যান্ডবাই সদস্য সজীব আত্মঘাতী

মহম্মদ সজীব। ছবি- টুইটার।

ভারতের বিপক্ষে ৯৫ রানের একটি ঝকঝকে ইনিংসও রয়েছে তাঁর।

শুভব্রত মুখার্জি

ভারতকে হারিয়ে তাদের ইতিহাসে প্রথমবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ নিজেদের ঘরে তুলেছিল বাংলাদেশ।সেই বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলের স্ট্যান্ডবাই সদস্য ছিলেন তরুণ ক্রিকেটার সজীবুল ইসলাম সজীব। হঠাৎ করেই আত্মহত্যা করলেন তিনি!

তাঁর আত্মীয়-স্বজনদের তরফে জানানো হয়েছে, শনিবার গভীর রাতে সবার অজান্তে বাংলাদেশের শহর রাজশাহীর দুর্গাপুরে নিজ বাসভবনে তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের তরফে দাবি করা হয়েছে আসন্ন বঙ্গবন্ধু টি-২০ কাপে সুযোগ না পাওয়ার হতাশা থেকেই তিনি এমন ভয়াবহ সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই বিষয়ে ভিন্নমত পোষন করছেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

সজীবের ছোট থেকেই ক্রিকেট খেলার প্রতি অগাধ আগ্রহ। খেলার কারণে অনেক সময় বকাও খেতে হয়েছে পরিবারের সদস্যদের কাছে। রাজশাহী কাটাখালি 'বাংলা ট্র্যাক' নামের একটি ক্রিকেট অ্যাকাডেমি থেকে তাঁর পথচলা শুরু হয়েছিল। সেই ক্রিকেট অ্যাকাডেমির সিইও এবং হেড কোচ প্রাক্তন বাংলাদেশি অলরাউন্ডার খালেদ মাহমুদ সুজন। সজীবের আত্মহত্যার ঘটনা এখনও বিশ্বাসই করতে পারছেন না খালেদ। তিনি বলেন 'বিশ্বাস হচ্ছে না সজীবের মতো ভদ্র, প্রতিভাবান একটা ছেলে এমন কাজ করতে পারে! মনটা খুব খারাপ। বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার ড্রাফটেই ওর নাম ছিল না। এজন্য ও আত্মহত্যা করতে পারে বলে আমার মনে হয় না।'

প্রসঙ্গত বাংলাদেশ অনূর্ধ্ব-১৫, অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন। জাতীয় অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরও করেছেন। ভারতের বিপক্ষে ৯৫ রানের একটি ঝকঝকে ইনিংসও রয়েছে তাঁর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.