বাংলা নিউজ > ময়দান > ঠিকই তো বলেছেন দ্রাবিড়, ঋদ্ধিমান সাহার অবসর নেওয়া উচিত, দাবি প্রাক্তন নির্বাচকের

ঠিকই তো বলেছেন দ্রাবিড়, ঋদ্ধিমান সাহার অবসর নেওয়া উচিত, দাবি প্রাক্তন নির্বাচকের

ঋদ্ধিমান সাহা। ছবি- টুইটার।

ঋষভ পন্ত দীর্ঘদিন ধরে খেলবেন, তাই ঋদ্ধিকে জাতীয় দলের প্রয়োজন নেই বলেই ইঙ্গিত করলেন প্রাক্তন তারকা।

ঋদ্ধিমান সাহার টেস্ট দল থেকে বাদ পড়া নিয়ে জোর বিতর্ক জারি রয়েছে ভারতীয় ক্রিকেটমহলে। অভিজ্ঞ উইকেটকিপারের সঙ্গে অবিচার করা হয়েছে বলে মত বেশিরভাগ প্রাক্তন তারকার। যদিও ভারতের প্রাক্তন নির্বাচক শরণদীপ সিং সেই পথে হাঁটলেন না। সাহাকে টেস্ট দল থেকে বাদ দেওয়ার মধ্যে কোনও অন্যায় দেখছেন না তিনি।

এক্ষেত্রে টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়কে সমর্থন করলেন শরণদীপ। তাঁর দাবি, ঋদ্ধিকে অবসর নেওয়ার পরামর্শ দিয়ে ভুল করেননি কোচ।

শ্রীলঙ্কা সিরিজের টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়ার পর ঋদ্ধিমান জানান, তাঁকে টিম ম্যানেজমেন্টের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, ভবিষ্যতে আর ভারতীয় দলের জন্য বিবেচিত হবেন না। ঋদ্ধি এও অভিযোগ করেন যে, কোচ দ্রাবিড় তাঁকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছেন।

ঋদ্ধিমানের এমন মন্তব্য সামনে আসার পর থেকেই বিতর্ক শুরু হয়ে যায় যে, শুধুমাত্র বয়সের কারণে ফর্মে থাকা কোনও ক্রিকেটারকে কীভাবে জাতীয় দল থেকে বাদ দেওয়া যায়। কীভাবেই বা কোনও ক্রিকেটার ভালো খেলা সত্ত্বেও তাঁকে অবসর নিতে বলে টিম ম্যানেজমেন্ট।

এপ্রসঙ্গে এএনআইকে শরণদীপ বলেন, ‘আমি মনে করি না যে, দ্রাবিড় ভুল কিছু বলেছে। সাহার বয়স ৩৭ বছর। এখন ওর নিজেকে নিয়ে ভাবার সময় এসেছে। ও প্রথম একাদশে সুযোগই পাচ্ছে না, তাহলে কেন নির্বাচিত হতে চাইছে! শুধুমাত্র বেঞ্চে বসে থাকার জন্য? যখন আমাদের হাতে একজন তরুণ উইকেটকিপার রয়েছে। পন্ত দলের প্রথম পছন্দ এবং ও দীর্ঘ সময় ধরে খেলবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.