বাংলা নিউজ > ময়দান > বাংলাদেশের ব্যাটিং পরামর্শদাতার দায়িত্ব নিতে পারেন জন লুইস
বিসিবি-র কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎকারের জন্য কিছু দিনের মধ্যে ঢাকায় আসছেন ইংলিশ কোচ জন লুইস।
বিসিবি-র কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎকারের জন্য কিছু দিনের মধ্যে ঢাকায় আসছেন ইংলিশ কোচ জন লুইস।

বাংলাদেশের ব্যাটিং পরামর্শদাতার দায়িত্ব নিতে পারেন জন লুইস

  • শোনা যাচ্ছে, বিসিবি-র সঙ্গে জন লুইসের কথা এখনও প্রাথমিক পর্যায়ে চলেছে। তবে ব্রিটিশ কোচকে বিসিবি-র বেশ পছন্দ।

শুভব্রত মুখার্জি

ইংলিশ কোচ জন লুইসকে ব্যাটিং কোচ হিসেবে বিবেচনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শোনা যাচ্ছে, বিসিবি-র কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎকারের জন্য কিছু দিনের মধ্যে ঢাকায় আসছেন ইংলিশ কোচ।

করোনার ফলে এখনও স্বাভাবিক ছন্দে ফেরেনি বাংলাদেশ ক্রিকেট। সবে শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলন। তার আগেই অবশ্য ব্যক্তিগত কারণে বাংলাদেশের ব্যাটিং পরামর্শদাতার দায়িত্ব ছেড়ে দিয়েছেন নিউ জিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ক্রেগ ম্যাকমিলান। ফলে বেশ কয়েক দিন ধরেই বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শদাতার পদটি শূন্য অবস্থায় পড়েছিল। ম্যাকমিলানের সেই শূন্যস্থান পূর্ণ করতে যোগ্য লোকের সন্ধানে রয়েছে বিসিবি।

প্রসঙ্গত, মুশফিকুরদের ব্যাটিং পরামর্শদাতার পদ ছেড়ে দেন প্রোটিয়া কোচ নিল ম্যাকেঞ্জি, তারপর নিউ জিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ক্রেগ ম্যাকমিলানকে নিয়োগ করে বিসিবি। তার সঙ্গে চুক্তি ছিল শ্রীলঙ্কা সফর পর্যন্ত। তবে সফরে যাওয়ার আগেই  ম্যাকমিলান জানিয়ে দেন, পারিবারিক কারণে এই মুহূর্তে দায়িত্ব নেয়া সম্ভব নয় তাঁর পক্ষে।

সূত্রের খবর, বিসিবি-র সঙ্গে জন লুইসের কথা এখনও প্রাথমিক পর্যায়ে চলেছে। তবে ব্রিটিশ কোচকে বিসিবি-র বেশ পছন্দ, এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আক্রম খান। এর আগে কাউন্টি দল ডারহাম-এর প্রধান কোচ ছিলেন জন লুইস। মাহেলা জয়াবর্ধনের দেশ শ্রীলঙ্কা দলের ব্যাটিংয়ের পরামর্শদাতাও ছিলেন লুইস।

বন্ধ করুন