বাংলা নিউজ > ময়দান > হাসপাতাল থেকে ছাড়া পেলেন কপিল দেব
ডাক্তার অতুল মাথুরের সঙ্গে কপিল দেব। ছবি- টুইটার। 
ডাক্তার অতুল মাথুরের সঙ্গে কপিল দেব। ছবি- টুইটার। 

হাসপাতাল থেকে ছাড়া পেলেন কপিল দেব

  • বৃহস্পতিবার গভীর রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

অ্যাঞ্জিওপ্লাস্টির পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কপিল দেব। বুকে ব্যথা নিয়ে বৃহস্পতিবার রাতে দিল্লির ফর্টিস হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি ক্রিকেটার। শারীরির অবস্থা বিশ্লেষণ করার পর সেদিন রাতেই আপত্কালীন ভিত্তিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়কের।

শুক্রবার হাসপাতালের তরফে বিবৃতিতে কপিল দেবের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর স্বীকার করে নেওয়া হয়। এও জানানো হয় যে, ডাক্তার অতুল মাথুর ও তাঁর দলের পর্যবেক্ষণে আইসিইউতে রয়েছেন প্রাক্তন ক্রিকেটার। কপিলকে দু-এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথাও জানানো হয়েছিল বিবৃতিতে। সেই মতোই রবিবার হাসপাতাল থেকে ছাড়া পান ভারতের সর্বকালের সেরা অল-রাউন্ডার।

কপিলের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন একদা তাঁর জাতীয় দলের সতীর্থ চেতন শর্মা। এর আগে হাসপাতালের বেডে শুয়ে কপিলের থামস আপে সমর্থকদের আশ্বস্ত করার ছবিও পোস্ট করেছিলেন চেতন।

কপিলের অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন ছিল ভারতের ক্রীড়ামহল। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন তারকার দ্রুত আরোগ্য কামনা করছিলেন অনুরাগীরা। সচিন, কোহলি, গম্ভীরদের মতো তারকারাও সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারত অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করেন। অবশেষে কপিল হাসপাতাল থেকে ছাড়া পাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেন কপিল অনুরাগীরা।

বন্ধ করুন