বাংলা নিউজ > ময়দান > ভারতীয় সেনার 'বলিদান' প্রতীক ও নিজের নামাঙ্কিত এয়ারপডস পেয়ে আপ্লুত ধোনি, দেখুন ভিডিও
এয়ারপডস হাতে ধোনি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
এয়ারপডস হাতে ধোনি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ভারতীয় সেনার 'বলিদান' প্রতীক ও নিজের নামাঙ্কিত এয়ারপডস পেয়ে আপ্লুত ধোনি, দেখুন ভিডিও

  • অতীতে ধোনি নিজের উইকেটকিপিং গ্লাভসেও ব্যবহার করতেন ভারতীয় সেনার এই স্মৃতি চিহ্ন।

তাঁর জন্য বিশেষভাবে বানানো এয়ারপডস হাতে পেয়ে রীতিমতো আপ্লুত মহেন্দ্র সিং ধোনি। তাঁর খুশির কারণটাও অনুমান করা যায়। কেননা হলুদ হরফে এমএসডি সেভেন লেখা ছাড়াও ছাড়াও এয়ারপডস কেসের একদিকে আঁকা রয়েছে ভারতীয় সেনার ‘বলিদান’ প্রতীক।

এমনিতে সাফল্য ও ব্যর্থতার ছাপ খুব সহজে ধরা পড়ে না ধোনির অভিব্যক্তিতে। তবে কেমোফ্লেজ এয়ারপডসটি হাতে নেওয়ার পর ধোনির মুখে খুশির ছাপ ছিল স্পষ্ট।

টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটন্যান্ট কর্নেল ধোনির ভারতীয় সেনার প্রতি আন্তরিকতার কথা এতদিনে সবার জানা। তাঁকে নিজের উইকেটকিপিং গ্লাভসেও বলিদান প্রতীক ব্যবহার করতে দেখা গিয়েছে, যা নিয়ে আইসিসি আপত্তি তোলে। ধোনির মোবাইল কভার এবং টুপিতেও এই প্রতীক দেখা যায়। এবার সেটি স্মৃতি চিহ্ন তাঁর এয়ারপডসেও দেখা যাবে।

বিশেষ এই উপহারটি খোলার সময় ধোনির অভিব্যক্তি ধরা পড়ে ক্যামেরায়। মিডিয়া ফটোগ্রাফার মানব মাঙ্গলানি তাঁর ইনস্টগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেন। ভিডিওটি দেখে ধোনি অনুরাগীদের আপ্লুত হওয়াই স্বাভাবিক।

চেন্নাই সুপার কিংস চলতি আইপিএলের লিগ পর্ব থেকেই বিদায় নেওয়ায় আপাতত মাঠের বাইরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে তিনি সমর্থকদের প্রতিশ্রুতি দিয়েছেন পরের মরশুমেও সিএসকের জার্সিতে মাঠে ফেরার।

বন্ধ করুন