বাংলা নিউজ > ময়দান > IPL দলের কি কোচ হচ্ছেন? নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন খোদ রবি শাস্ত্রী
রবি শাস্ত্রী।
রবি শাস্ত্রী।

IPL দলের কি কোচ হচ্ছেন? নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন খোদ রবি শাস্ত্রী

  • শোনা যাচ্ছিল, আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি সম্ভবত আইপিএলের ২০২২ মরশুমের জন্য রবি শাস্ত্রীকে তাদের কোচ হিসাবে নিয়োগ করতে পারে। কোহলিদের প্রাক্তন হেড কোচ অবশ্য এর পাশাপাশি তাঁর পুরনো জায়গাতেও ফিরে যেতে চান। ব্রডকাস্টিং চ্যানেলের হয়ে ফের ধারাভাষ্য এবং ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবেও কাজ শুরু করতে চান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই ভারতীয় দলের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন রবি শাস্ত্রী। ভারতীয় দলের কোচের দায়িত্ব ছাড়ার পর তিনি কী করতে চলেছেন? তা নিয়ে জোর জল্পনা চলছে। রবিবার তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন খোদ রবি শাস্ত্রী। তিনি কিন্তু পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছেন, আইপিএলের কোনও একটি ফ্র্যাঞ্চাইজির কোচ হতে তাঁর কোনও আপত্তি নেই।

এনডিটিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেছেন, ‘যদি আমি সুযোগ পাই, আমি অবশ্যই আইপিএল দলের কোচ হব। এর কোনও অন্যথা হবে না। এটি নিঃসন্দেহে অসাধারণ একটি অভিজ্ঞতা হবে। এর আগে আইপিএল দলের দায়িত্ব নেওয়া হয়নি। যে কারণে  নতুন চ্যালেঞ্জ আমি উপভোগ করব। সেই দিকেই আমি এগোচ্ছি, এটা নিশ্চিত।’

এর আগে শোনা যাচ্ছিল, আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি সম্ভবত আইপিএলের ২০২২ মরশুমের জন্য রবি শাস্ত্রীকে তাদের কোচ হিসাবে নিয়োগ করতে পারে। কোহলিদের প্রাক্তন হেড কোচ অবশ্য এর পাশাপাশি তাঁর পুরনো জায়গাতেও ফিরে যেতে চান। ব্রডকাস্টিং চ্যানেলের হয়ে ফের ধারাভাষ্য এবং ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবেও কাজ শুরু করতে চান। 

তিনি এই প্রসঙ্গে বলেছেন, ‘আমি খেলা ছেড়ে দেওয়ার পর ব্রডকাস্টারদের সঙ্গেই গত ২৩ বছর ধরে যুক্ত ছিলাম। ক্রিকেটের সঙ্গে যুক্ত কোন কিছু করতেই সমস্যা নেই। আর আমার জন্য ওই জায়গাটাও উপযুক্ত।’

বন্ধ করুন