বাড়ি > ময়দান > মা ও স্ত্রী'কে খুনের অভিযোগে গ্রেফতার ভারতের হয়ে আন্তর্জাতিক পদক জয়ী অ্যাথলিট
গ্রেফতার প্রাক্তন ভারতীয় অ্যাথলিট। - প্রতীকী ছবি।
গ্রেফতার প্রাক্তন ভারতীয় অ্যাথলিট। - প্রতীকী ছবি।

মা ও স্ত্রী'কে খুনের অভিযোগে গ্রেফতার ভারতের হয়ে আন্তর্জাতিক পদক জয়ী অ্যাথলিট

  • প্রাক্তন ক্রীড়াবিদ নিজেই পুলিশ ডেকে অপরাধ স্বীকার করেন বলে খবর।

মা ও স্ত্রী'কে খুনের অভিযোগে আমেরিকায় গ্রেফতার হলেন প্রাক্তন ভারতীয় অ্যাথলিট। এশিয়ান চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক জয়ী শট পাটার ইকবাল সিং জোড়া খুন করার পর নিজেই বাড়িতে পুলিশ ডাকেন বলে খবর।

৬২ বছর বয়সী ইকবাল পেনসিলভেনিয়ার দেলাওয়ার কাউন্টিতে থাকতেন। ফিলাডেলফিয়ার তদন্তকারীরা জানিয়েছেন, রবিবার সকালে পুলিশ ডেকে নিজের অপরাধ স্বীকার করেন তিনি।

সংবাদসূত্রে জানা যাচ্ছে, যখন ইকবালের নিউটাউন টাউনশিপের বাড়িতে পুলিশ পৌঁছয়, প্রাক্তন অ্যাথলিটকে রক্তমাখা অবস্থায় পাওয়া যায়। ছুরি চালানোর সময় নিজেকেও ক্ষতবিক্ষত করে বসেন ইকবাল। বাড়ির ভিতরে দু'জন মহিলার রক্তমাখা দেহ পাওয়া যায়।

১৯৮৩ সালে কুয়েতে অনুষ্ঠিত এশিয়ান চ্যাম্পিয়নশিপে ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জিতেছিলেন ইকবাল। তাঁর খেলোয়াড় জীবনের সেটাই সবথেকে বড় প্রাপ্তি। তার পরেই তিনি পাকাপাকিভাবে আমেরিকায় চলে যান। সেখানে তিনি ক্যাব চালকের কাজ করতেন।

আদালতের নথি অনুযায়ী ইকবালের বিরুদ্ধে ফার্স্ট অ্যান্ড থার্ড ডিগ্রি মার্ডারের চার্জশিট পেশ করেছে পুলিশ। যেহেতু অপরাধের গুরুত্ব অনুযায়ী জামিন নামঞ্জুর হয়েছে, তাই প্রাক্তন অ্যাথলিটকে পুলিশি হেফাজতেই থাকতে হবে।

ইকবালের মা নাসিব কউর এবং স্ত্রী জসপাল কউর উভয়েরই গলায় ছুরির আঘাত ছিল। একজনকে দু'তলার মেঝেতে এবং অপর জনকে সিঁড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় বলে জানা গিয়েছে। খুনের কোনও কারণ এখনও জানা যায়নি।

বন্ধ করুন