বাংলা নিউজ > ময়দান > ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে ভারতের প্রাক্তন অনূর্ধ্ব-১৯ অধিনায়কের বিরুদ্ধে

ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে ভারতের প্রাক্তন অনূর্ধ্ব-১৯ অধিনায়কের বিরুদ্ধে

২০১৪ আইপিএলের ফটোতে এবি ডি ভিলিয়ার্স এবং মিচেল স্টার্কের সঙ্গে বিজয় জোল।

মহারাষ্ট্রের জালনায় একটি পুলিশ কেস দাখিল করা হয়েছে বিজয় জোলের বিরুদ্ধে। যেখানে ১৫ জনের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। যার মধ্যে নাম রয়েছে বিজয় জোলেরও।

শুভব্রত মুখার্জি: একটা সময় তিনিই ছিলেন দেশের অনুর্ধ্ব-১৯ ছেলেদের ক্রিকেট দলের অধিনায়ক। সেই তাঁর বিরুদ্ধেই নাকি অভিযোগ উঠল অপহরণের! অনুর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক বিজয় জোলের বিরুদ্ধে শুধুমাত্র অপহরণের অভিযোগ ওঠেনি, অভিযোগ উঠেছে ভয় দেখানোর। অভিযোগ উঠেছে, ভয় দেখিয়ে টাকা আদায়ের। এমন নানা গুরুত্বপূর্ণ অভিযোগ তাঁর বিরুদ্ধে এনেছেন ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগকারী এক ম্যানেজার তথা ব্যবসায়ী ! হিন্দুস্তান টাইমস মারাঠির এক রিপোর্ট অনুযায়ী, তথ্যটি সামনে এসেছে।

আরও পড়ুন: সেই স্পিনারের বলেই বোল্ড হয়ে অবাক কোহলি,টেকনিক নিয়ে প্রশ্ন গাভাসকরের

রিপোর্ট বলা হয়েছে, মহারাষ্ট্রের জালনায় একটি পুলিশ কেস দাখিল করা হয়েছে বিজয় জোলের বিরুদ্ধে। যেখানে ১৫ জনের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। যার মধ্যে নাম রয়েছে বিজয় জোলেরও। রিপোর্ট অনুযায়ী, স্থানীয় এক নেতার জামাই আবার বিজয়। ফলে গোটা ঘটনায় লেগে গিয়েছে রাজনৈতিক রং-ও। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের খুব ঘনিষ্ঠ শিবসেনা নেতা অর্জুন খোটকার। এই অর্জুনের জামাই হলেন বিজয়। যাঁর বিরুদ্ধে অভিযোগপত্র জমা করেছেন স্থানীয় ব্যবসায়ী কিরণ খারাত। তিনি অভিযোগ করেছেন, ক্রিপ্টোকারেন্সির কিছু লেনদেন নিয়ে জোল‌ নাকি তাঁকে বন্দুক ব্যবহার করে ভয় দেখিয়েছেন!

আরও পড়ুন: জীবনে কোনও টার্গেট নেই, শুধু রান বানাতে চাই- দলে না সুযোগ পেয়ে দার্শনিক সরফরাজ

অভিযোগে বলা হয়েছে, বিজয় জোল এবং তাঁর ভাই ক্রিপ্টোকারেন্সিতে কিছু টাকা বিনিয়োগ করেন। যার দাম অনেকটাই পড়ে যায় হঠাৎ করে। এর পর জোল এবং তাঁর ভাই দু'জনেই খারাতের বাড়ি চলে আসেন। ভয় দেখান তাঁকে। প্রাণে মারারও হুমকি দেওয়া হয়। যদিও এই ইনভেস্টমেন্ট অর্থাৎ বিনিয়োগকারী ম্যানেজারের বিরুদ্ধে চিটিংবাজির অভিযোগ দায়ের হয়েছে। অন্যান্য বিনিয়োগকারীয়দের ঠকানো নিয়ে অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। অভিযোগে লেখা হয়েছে, খারাত এবং তাঁর স্ত্রী সাড়ে ১২ লক্ষ টাকা তাঁকে ঠকিয়ে নিয়ে নিয়েছেন। তাঁকে মিথ্যা লোভ দেখিয়ে ক্রিপ্টোতে বিনিয়োগ করে ঠকানো হয়েছে বলে অভিযোগ করা হয়। মহারাষ্ট্রের জালনার অপর এক পুলিশ স্টেশনে খারাতদের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিয়োগ দুর্নীতিতে জড়িত পরেশকে ‘গুরুত্বপূর্ণ নেতা’ সম্বোধন মমতার, তোপ বিরোধীদের GTA নিয়োগ দুর্নীতিতে CBI অনুসন্ধানে আপত্তি রাজ্যের, কারণ জানতে চায় হাইকোর্ট অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ একসঙ্গে ১৮ জন মাওবাদীকে নিকেশ করল যৌথবাহিনী, ছত্তিশগড়ে তুমুল গুলির লড়াই শুক্রর মেষে প্রবেশ, সময় বদলাবে ৩ রাশির, আয় বাড়বে, কাজে আসবে গতি 'রাস্তায় লোকজন বলে ধ্যাষ্টা জ্যাঠু’! 'নিম ফুলের মধু'র জ্য়াঠামশাই-এর কথায় রচনা… KKR vs RR Live Score Updates, IPL 2024: রাজস্থানের বিরুদ্ধে টস হারলেন শ্রেয়স নিশীথের কনভয় থামিয়ে পুলিশের তল্লাশি, তুমুল বচসা জুড়ে দিলেন বিজেপি প্রার্থী ফের বিতর্ক, সৌমিত্র খাঁর মিছিলে BJP নেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া অভিযুক্ত ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.