বাংলা নিউজ > ময়দান > কিডনি কাজ করছে না, হৃদরোগে আক্রান্ত, ভারতের প্রাক্তনীর চিকিৎসার জন্য টাকার দরকার
ভারতের প্রাক্ত কিপার বিজয় যাদবের চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন।
ভারতের প্রাক্ত কিপার বিজয় যাদবের চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন।

কিডনি কাজ করছে না, হৃদরোগে আক্রান্ত, ভারতের প্রাক্তনীর চিকিৎসার জন্য টাকার দরকার

  • বিজয় যাদব ২০০৬ সালে ফরিদাবাদে একটি গাড়ি দুর্ঘটনায় বাজে ভাবে আহত হয়েছিলেন। তার পর থেকেই তাঁর নানা শারীরিক জটিলতা তৈরি হয়। সেই দুর্ঘটনায় তিনি তাঁর ১১ বছরের মেয়েকেও হারিয়েছিলেন।

ভারতের প্রাক্তন উইকেটরক্ষক বিজয় যাদবের দু'টো কিডনিই একেবারেই কাজ করছে না। খুবই খারাপ অবস্থা তাঁর। চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। বিজয় যাদব, যিনি ১৯৯৩ সালের হিরো কাপ সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সচিন তেন্ডুলকরকে শেষ ওভারে বল করানোর পরামর্শ দিয়েছিলেন, তিনিই গুরুতর অসুস্থ। বেশ কিছু দিন ধরেই তাঁর ডায়ালিসিস চলছে। লেখক বিজয় লোকপালি টুইটারে এই কথা জানিয়েছেন।

লোকপালি টুইটে লিখেছেন, ‘প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষকের কিডনি কাজ করছে না। চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের খুব প্রয়োজন। ডায়ালিসিস করা হয়েছে এবং দু'টি হার্ট অ্যাটাক হয়ে গিয়েছে। তিনিই ছিলেন, যিনি ১৯৯৩ হিরো কাপের সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সচিন তেন্ডুলকর দিয়ে শেষ ওভারটি করানোর পরামর্শ দিয়েছিলেন।’

বিজয় যাদব ২০০৬ সালে ফরিদাবাদে একটি গাড়ি দুর্ঘটনায় বাজে ভাবে আহত হয়েছিলেন। তার পর থেকেই তাঁর নানা শারীরিক জটিলতা তৈরি হয়। সেই দুর্ঘটনায় তিনি তাঁর ১১ বছরের মেয়েকেও হারিয়েছিলেন। বিজয় যাদব দু'টি হৃদরোগেও আক্রান্ত হয়েছেন।

বিজয় যাদব ভারতের হয়ে ১৯টি ওডিআই খেলেছেন। একটি টেস্ট ম্যাচও খেলেছেন। তবে তিনি ১৯৯১ সালের রঞ্জি ট্রফি জয়ী হরিয়ানা দলে তাঁর অবদানের জন্য ব্যাপক ভাবে জনপ্রিয় হন। তাঁর ঘরোয়া পারফরম্যান্সের উপর ভিত্তি করেই ১৯৯২-৯৩ সালে তাঁকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় জাতীয় দলের হয়ে অভিষেকের জন্য ডাকা হয়েছিল।

বন্ধ করুন