বাংলা নিউজ > ময়দান > গম্ভীরের বাড়িতে করোনার হানা, সেলফ আইসোলেশনে প্রাক্তন KKR অধিনায়ক
গৌতম গম্ভীর। ছবি- টুইটার (আইপিএল)।
গৌতম গম্ভীর। ছবি- টুইটার (আইপিএল)।

গম্ভীরের বাড়িতে করোনার হানা, সেলফ আইসোলেশনে প্রাক্তন KKR অধিনায়ক

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা নিজেও Covid-19 টেস্ট করিয়েছেন।

গৌতম গম্ভীরের বাড়িতে ঢুকে পড়ল করোনা ভাইরাস। পরিবারের এক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা সেলফ আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। নিজেও করোনা টেস্ট করিয়েছেন গম্ভীর। তবে রিপোর্ট এখনও হাতে পাননি।

প্রাক্তন নাইট তারকা সোশ্যাল মিডিয়ায় নিজেই এখবর জানিয়েছেন। সেই সঙ্গে বাকিদের সকর্ত করেছেন তিনি। টুইটারে গম্ভীর লেখেন, ‘বাড়িতে একজন আক্রান্ত হওয়ায় আমি আইসোলেশনে রয়েছি। আমার করোনা টেস্টের রিপোর্ট হাতে পাওয়ায় অপেক্ষায় রয়েছি। সকলকে নির্দেশিকা মেনে চলার এবং বিষয়টি হালকাভাবে না নেওয়ার অনুরোধ করছি। নিরাপদে থাকুন।’

উল্লখ্যে, গম্ভীর স্পষ্ট করে জানাননি তাঁর পরিবারে কে করোনা আক্রান্ত হয়েছেন। ক্রিকেট ছেড়ে রাজনীতির আঙিনায় পা দিলেও গম্ভীর খেলার আলোচনা থেকে দূরে থাকেননি। চলতি আইপিএল নিয়ে তাঁকে প্রায় প্রতিদিনই সংবাদমাধ্যমে মতামত জানাতে দেখা গিয়েছে।

আইপিএলে নিজের পুরনো দল কেকেআরের ব্যর্থতা নিয়েও মুখ খুলেছেন গম্ভীর। সম্প্রতি তিনি মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ঋষভ পন্তের তুলনা প্রসঙ্গে কোনও রকম রাখঢাক না করে প্রতিক্রিয়া দিয়েছেন। গৌতম স্পষ্ট জানিয়েছেন যে, ঋষভ পন্তের পক্ষে কখনই ধোনির মতো হয়ে ওঠা সম্ভব নয় এবং ব্যাটিং ও কিপিং, উভয় বিভাগেই তরুণ উইকেটকিপারকে অনেক উন্নতি করতে হবে।

বন্ধ করুন