বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন প্রাক্তন জাতীয় টেবল টেনিস তারকা
রাজদীপ সরকারের ফাইল ছবি (ছবি: গুগল)
রাজদীপ সরকারের ফাইল ছবি (ছবি: গুগল)

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন প্রাক্তন জাতীয় টেবল টেনিস তারকা

  • করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলার প্রাক্তন জাতীয় স্তরের টেবিল টেনিস তারকা রাজদীপ সরকার। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ১৯ দিন আগে জেলার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাজদীপ সরকার। পরে তাঁর কোভিড টেস্টের রিপোর্টে দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

বর্তমানে করোনার জন্য দেশ তথা রাজ্যের অবস্থা দিনে দিনে বেগতিক হচ্ছে। তাল হারাচ্ছে জন জীবন। প্রতিদিন রোগীর সংখ্যা রেকর্ড অঙ্ক স্পর্শ করছে। ভয়ে, আতঙ্কে দিন কাটছে বাংলার মানুষের। চারিদিক থেকে অসুস্থ, মৃত্যুর খবর ভেসে আসছে। প্রিয়জনদের হারাচ্ছেন অনেকেই। এরই মাঝে আরও একটা খারাপ সংবাদ। করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলার প্রাক্তন জাতীয় স্তরের টেবিল টেনিস তারকা রাজদীপ সরকার।   

১৯৯৩ থেকে ২০১০ সাল, টেবিল টেনিসে জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করেছিলেন রাজদীপ সরকার। জিতেছেন একাধিক ট্রফি ও মেডেল। পরে রেলে চাকরি করতেন। এর পাশাপাশি শিলিগুড়ি শহরের একটি কোচিং ক্যাম্পে টেবিল টেনিস কোচিংও করাতেন। 

জানা গিয়েছে, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ১৯ দিন আগে জেলার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাজদীপ সরকার। পরে তাঁর কোভিড টেস্টের রিপোর্টে দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকাল থেকে রাজদীপের শারীরিক পরিস্থিতির অবনতি হতে শুরু করে।

চিকিৎসকদের সবরকম চেষ্টা সত্ত্বেও করোনার কাছে হার মানতে হয় জাতীয় স্তরের টেবিল টেনিস তারকাকে। শুক্রবার সন্ধ্যায় মৃত্যু হয় তাঁর। ঘটনায় শোকহত বাংলার ক্রীড়া মহল থেকে রাজনৈতিক দল। রাজদীপের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রাক্তন মন্ত্রী গৌতম দেব।

একটা সময় শিলিগুড়ি বঙ্গ টেবিল টেনিসের আকাশে সাফল্যের ধ্বজা উড়িয়েছে। সেই সময় মান্তু ঘোষেদের হাত ধরে উঠে এসেছিলেন রাজদীপ। উত্তরবঙ্গের টেবিল টেনিসে সুনামের সঙ্গে খেলেছেন। রাজ্যের হয়েও জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করেছিলেন। এমন এক তারকার মৃত্যুতে টেবিল টেনিস জগত সহ শোকাহত বাংলার সমস্ত ক্রীড়া মহল।   

বন্ধ করুন