বাংলা নিউজ > ময়দান > বিশ্বকাপ জয়ী পাক অধিনায়ক ইমরান খানের বিয়ে কার্যত পাকা হয়ে গিয়েছিল রেখার সঙ্গে! সামনে এল পুরনো নিউজ রিপোর্ট
ইমরান খান ও রেখা। ছবি- সোশ্যাল মিডিয়া।
ইমরান খান ও রেখা। ছবি- সোশ্যাল মিডিয়া।

বিশ্বকাপ জয়ী পাক অধিনায়ক ইমরান খানের বিয়ে কার্যত পাকা হয়ে গিয়েছিল রেখার সঙ্গে! সামনে এল পুরনো নিউজ রিপোর্ট

  • সোস্যাল মিডিয়ায় ভাইরাল ১৯৮৫ সালের মিডিয়া রিপোর্ট।

বিশ্বকাপ জয়ী পাক অধিনায়ক তথা পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বলিউড অভিনেত্রী জিনাত আমন ও শাবানা আজমির সম্পর্ক নিয়ে কানাঘুষো দীর্ঘদিনের। তবে সম্প্রতি একটি পুরনো মিডিয়া রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, যাতে ইমরানের সঙ্গে বলিউড কুইন রেখার বিয়ে প্রায় পাকা হয়েগিয়েছিল বলে খবর।

১৯৮৫-র স্টার সংবাদপত্রের একটি আর্কাইভ কপি সম্প্রতি পাক সাংবাদিক সনম মাহের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যাতে উল্লেখ রয়েছে যে, ইমরান দীর্ঘ ১ মাস সময় মুম্বইয়ে কাটিয়েছিলেন রেখার সঙ্গে। অনেকেই দুই তারকাকে একসঙ্গে ঘোরাফেরা করতে দেখেছেন বলে দাবিও করেন।

যদিও একদা ইমরান জানিয়েছিলেন যে, বলিউড অভিনেত্রীদের সঙ্গে কিছুদিন সময় কাটানো তিনি উপভোগ করেন এবং পরে সম্পর্ক ছেড়ে বেরিয়ে যাওয়াই পছন্দ তাঁর। তিনি কোনও অভিনেত্রীকে বিয়ের কথা ভাবতেও পারেন না।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মিডিয়া রিপোর্ট।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মিডিয়া রিপোর্ট।

ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক সিরিজের সুবাদে ইমরানের এদেশে যাওয়া-আসা ছিল হামেশাই। সে কারণেই বলিউড তারকাদের সঙ্গে ইমরানের ঘনিষ্ঠতা গড়ে ওঠে। সেই সময় ইমরানের সঙ্গে বলিউড অভিনেত্রীদের সম্পর্ক নিয়ে আলোচনাও হতো বিস্তর। আরও একবার যার প্রমাণ পাওয়া গেল পুরনো নিউজ রিপোর্ট সামনে আসায়।

বন্ধ করুন