বাংলা নিউজ > ময়দান > T20 বিশ্বকাপে কোহলিদের ফেবারিট বাছলেন, অথচ বাবর আজমদের সম্ভাবনা দেখছেন না পাক কিংবদন্তি, কেন জানেন?
বিরাট কোহলি ও বাবর আজম। ছবি- টুইটার।
বিরাট কোহলি ও বাবর আজম। ছবি- টুইটার।

T20 বিশ্বকাপে কোহলিদের ফেবারিট বাছলেন, অথচ বাবর আজমদের সম্ভাবনা দেখছেন না পাক কিংবদন্তি, কেন জানেন?

  • কারা চ্যাম্পিয়ন হতে পারে, চারটি দেশের নাম নিলেন আক্রম।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কারা শেষ হাসি হাসতে পারে, এই নিয়ে ক্রিকেটবিশ্বে আলোচনা চলছে বিস্তার। প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম অবশ্য আরও একধাপ এগিয়ে ভবিষ্যদ্বাণী করলেন, এবছর কারা টি-২০ বিশ্বকাপ জিততে পারে।

ARY news-এর সঙ্গে আলোচনার সময় আক্রমের কাছে জানতে চাওয়া হয় আসন্ন টি-২০ বিশ্বকাপ কাদের সম্ভাবনা বেশি। জবাবে আক্রম স্পষ্ট জানান যে, তাঁর চোখে টিম ইন্ডিয়াই ফেভারিট।

উল্লেখযোগ্য বিষয় হল, পাক কিংবদন্তি ক্রমানুসারে চারটি দেশের নাম নেন, যাঁদের এবছর টি-২০ বিশ্বকাপে ভালো কিছু করে দেখানোর সম্ভাবনা রয়েছে। তবে সেই তালিকায় নাম নেই পাকিস্তানের।

আক্রম বলেন, ‘প্রথমসারির দলগুলির মধ্যে ভারতই ফেবারিট। ওরা ভয়ডরহীন টি-২০ ক্রিকেট খেলছে। ইংল্যান্ডও মইয়ের উপরের দিকেই থাকবে। নিউজিল্যান্ডকেও লড়াই থেকে ছিটকে দেওয়া যাবে না। আর আপনি কখনই বলতে পারবেন না ওয়েস্ট ইন্ডিজ কী করে দেখায়। যদি প্রধান খেলোয়াড়রা দলে থাকে, তবে ওদের ভয় ধরিয়ে দেওয়ার প্রবণতা রয়েছে।’

পাকিস্তানের সম্ভাবনা প্রসঙ্গে আক্রম বলেন, ‘পাকিস্তানকে টিম কম্বিনেশন নিয়ে খাটতে হবে। একজন পাকিস্তানি হিসেবে আমি অবশ্যই চাইব পাকিস্তান বিশ্বচ্যাম্পিয়ন হোক। সেটা আমাদের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতোই হবে। যদি ওরা নিজেদের যথাযথ কম্বিনেশন খুঁজে পায়, যদি সঠিক একাদশ মাঠে নামা, তবে ওরা লড়াই চালাতে পারে। তার আগে ৫ নম্বর ও ৬ নম্বরের সমস্যা মেটাতে হবে।’

বন্ধ করুন