বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত হয়ে ICU-তে ভরতি পাকিস্তানের কিংবদন্তি অধিনায়ক
জাহির আব্বাস। ছবি- টুইটার।

করোনা আক্রান্ত হয়ে ICU-তে ভরতি পাকিস্তানের কিংবদন্তি অধিনায়ক

  • দিন চারের আগেই প্রাক্তন পাক ক্রিকেটারকে লন্ডনের হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর।

করোনা আক্রান্ত হয়ে প্যাডিংটনের সেন্ট ম্যারিস হাসপাতালের আইসিইউ-তে ভরতি পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জাহির আব্বাস। দিন চারেক আগেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। প্রাথমিকভাবে অক্সিজেন সার্পোটে রাখা হয়েছিল কিংবদন্তি ক্রিকেটারকে। মঙ্গলবার প্রাক্তন পাক তারকার শারীরিক পরিস্থিতি বিশ্লেষণ করে তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়, এমনটাই খবর জিও নিউজের।

দুবাই থেকে লন্ডনে যাওয়ার পথে জাহির করোনা আক্রান্ত হন বলে খবর। লন্ডনে পৌঁছনোর পরেই তিনি কিডনিতে যন্ত্রণা অনুভব করেন। নিউমোনিয়া ধরা পড়ে তাঁর। প্রাক্তন তারকার ডায়ালিসিস করা হয়েছে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন:- Vitality Blast: ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ

আব্বাসের পরিবারের তরফে তাঁর অনুরাগীদের কাছে প্রাক্তন তারকার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করার অনুরোধ জানানো হয়েছে। চিকিৎসার ধকলে অত্যন্ত দুর্বল রয়েছেন, তাই তারকা ক্রিকেটারের সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না বলেও সূত্রের খবর।

আরও পড়ুন:- Ranji Trophy Final: রঞ্জির খেতাবি লড়াইয়ে মাঠে নামছেন পৃথ্বি-যশস্বী-পতিদাররা, কোন চ্যানেলে দেখবেন ম্যাচ?

উল্লেখ্য, জাহির আব্বাস ১৯৬৯ থেকে ১৯৮৫ পর্যন্ত ১৬ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে পাকিস্তানের হয়ে ৭৮টি টেস্ট ও ৬২টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচ খেলেছেন। টেস্টে ২০টি হাফ-সেঞ্চুরি ও ১২টি সেঞ্চুরি-সহ ৫০৬২ রান সংগ্রহ করেছেন তিনি। ওয়ান ডে ক্রিকেটে ৭টি শতরান ও ১৩টি অর্ধশতরান-সহ ২৫৭২ রান রয়েছে তাঁর ঝুলিতে। পার্টটাইম অফ-স্পিন বোলিংয়ে ১০টি আন্তর্জাতিক উইকেটও নিয়েছেন তিনি। ফার্স্ট ক্লাস ক্রিকেটে প্রায় ৩৫ হাজার রান রয়েছে জাহিরের।

বন্ধ করুন