বাংলা নিউজ > ময়দান > হিল পরে কি পিচে হাঁটা যায়? অভিযোগ উড়িয়ে পালটা দিলেন মহিলা প্রেজেন্টার
পাকিস্তানের মহিলা প্রেজেন্টার মারিনা। ছবি- টুইটার।
পাকিস্তানের মহিলা প্রেজেন্টার মারিনা। ছবি- টুইটার।

হিল পরে কি পিচে হাঁটা যায়? অভিযোগ উড়িয়ে পালটা দিলেন মহিলা প্রেজেন্টার

  • পাকিস্তানের প্রথম মহিলা ধারাভাষ্যকারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ আনেন ওদেশের এক সাংবাদিক।

পিচের উপর হিল পরে ঘুরে বেড়ানো কি যথাযথ? পাকিস্তানের মহিলা ধারাভাষ্যকারের আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন এক সাংবাদিক। এমন অভিযোগ যে ভিত্তিহীন, সেটা প্রমাণ করতে সোশ্যাল মিডিয়াতেই পালটা দিলেন সংশ্লিষ্ট মহিলা ধারাভাষ্যকার।

পাকিস্তানের প্রাক্তন মহিলা ক্রিকেটার মারিনা ইকবাল, যিনি এই মুহূর্তে একজন সফল ধারাভাষ্যকার, তাঁর আচরণ নিয়ে প্রশ্ন তোলা হয়। ন্যাশনাল টি-২০ কাপের সময় মারিনা হিল পরে পিচে ঘোরাফেরা করেছেন বলে অভিযোগ ওঠে।

কাদির খোওয়াজা নামে এক সাংবাদিক টুইটারে মারিনার দু'টি ছবি পোস্ট করেন। একটিতে তিনি টসের আগে পিচের উপর দাঁড়িয়ে রয়েছেন। এই ছবিতে তাঁর পা দেখা যাচ্ছে না। অন্য একটি ছবিতে বাউন্ডারি লাইনের ঠিক বাইরে বিশেষজ্ঞদের সঙ্গে আলেচনা করতে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, মারিনার জুতোয় হিল রয়েছে।

কাদির টুইটারে উর্দুতে লেখেন, ‘হিল পরে পিচে ঘোরাফেরা কি আইনসিদ্ধ? মতামত জানতে চাই।’

এই টুইটের জবাবেই মারিনা অন্য একটি দিক থেকে তাঁর পিচে দাঁড়ানো ছবি পেস্ট করেন, যেখানে তাঁর পায়ে অন্য জুতে দেখা যাচ্ছে, যাতে হিল নেই। ক্যাপশনে তিনি লেখেন, 'সবটুকু না জেনে (আধা-জ্ঞান) মন্তব্য করা ভয়ঙ্কর কাদির। পিচের উপর ফ্ল্যাট জুতো এবং প্রজেন্টেশনের সময় হিল পরেছিলাম।। আমি একজন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার। আমি জানি এক্ষেত্রে প্রোটোকল কি।'

বন্ধ করুন