বাংলা নিউজ > ময়দান > ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে বাঁচলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে বাঁচলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন

দুর্ঘটনার পর আজহারের গাড়ি। ছবি- টুইটার।

দুর্ঘটনা দুমড়ে মুচড়ে যায় প্রাক্তন ভারত অধিনায়কের গাড়ি।

বরাত জোরে বেঁচে গেলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। রাজস্থানের সুরওয়ালে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পড়েন আজহার। তবে প্রাক্তন ক্রিকেটারে আঘাত লাগেনি বলেই এএনআই-এর খবর।

এবিপির রিপোর্ট অনুযায়ী লালসট-কোটা হাইওয়েতে ঘটে এই দুর্ঘটনা। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দেখেই বোঝা যায় দুর্ঘটনা কতটা গুরুতর ছিল। তবে আজহারউদ্দিন বড় কোনও আঘাত ছাড়াই কোনও রকমে বেঁচে যান। আজহার জয়পুর থেকে রনথম্বোরে যাচ্ছিলেন। আজহারের সঙ্গে থাকা ব্যক্তির অল্প চোট লেগেছে।

সোয়াই মাধোপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন আজহার। তখনই গাড়ির টায়ার ফেটে বিপত্তি দেখা দেয়। উল্টে যায় গাড়িটি। সুরওয়াল থানার পুলিশ আধিকারিক চন্দ্রাভন সিং জানিয়েছেন, দুমড়ে যাওয়া গাড়ি থেকে সকলকেই নিরাপদে উদ্ধার করা গিয়েছে। পরে অন্য গাড়িতে করে আজহারকে অনুষ্ঠানে পাঠানোর ব্যবস্থা করা হয়।

সিরাজ আলি নামে এক স্থানীয় ব্যক্তি, যিনি হোটেলে কাজ করেন, দুর্ঘটনায় তিনি আহত হন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দেশের হয়ে ৯৯টি টেস্ট খেলা মহম্মদ আজহারউদ্দিন তিনটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। তাঁর নেতৃত্বেই টিম ইন্ডিয়া ১৯৯৬ বিশ্বকাপের সেমিফাইনালে ওঠে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.