বাড়ি > ময়দান > রাঁচির ফার্মহাউসে চাষে মন দিলেন ধোনি, নতুন ভূমিকায় মাহির ভিডিও মুহূর্তে ভাইরাল
রাঁচির ফার্মহাউসে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।
রাঁচির ফার্মহাউসে মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

রাঁচির ফার্মহাউসে চাষে মন দিলেন ধোনি, নতুন ভূমিকায় মাহির ভিডিও মুহূর্তে ভাইরাল

  • গত বছর আইসিসি বিশ্বকাপের পর থেকে আর মাঠে নামেননি ক্যাপ্টেন কুল।

তারকা ক্রিকেটার হলেও মহেন্দ্র সিং ধোনি বরাবরই মাটির কাছাকাছি। খেলা থেকে দূরে থাকার সময় কদাচিৎই তাঁকে বাকিদের মতো তারকাসুলভ ভাবমূর্তি বজায় রাখতে দেখা যায়। বরং আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সহজ-সরল জীবনে অভ্যস্থ মাহি।

লকডাউনে এমনই ধোনির সাদামাটা কয়েকটা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। আরও একবার সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ল অনুরাগীদের আপ্লুত করার মতো ধোনির একটি ভিডিও।

কিছুদিন আগেই ধোনি একটি ট্রাক্টর কিনেছিলেন, যার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল চেন্নাই সুপার কিংস। ধোনির চাষাবাদের প্রতি টান রয়েছে, এখবর নতুন নয়। এবার ক্রিকেট থেকে দূরে থাকার সময় ধোনিকে নিজের ফার্মহাউসে জৈব চাষে মন দিতে দেখা গেল।

ফার্মহাউসের জমিতে ধোনিকে ট্রাক্টর চালিয়ে মাটি প্রস্তুত করতে দেখা গেল ভিডিওয়। পরে বীজ ছড়ানোর ছবিও সামনে আসে সোশ্যাল মিডিয়ায়। বলা বাহুল্য, এমন ছবি ও ভিডিও ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

দীর্ঘদিন স্বেচ্ছায় খেলা থেকে দূরে থাকায় ধোনির অবসর নিয়ে সাম্প্রতিক সময়ে বিস্তর চর্চা চলছে। মাহির টি-২০ বিশ্বকাপে জাতীয় দলে ফেরার সম্ভাবনা নিয়ে প্রায় রোজই বিশেষজ্ঞরা মতামত জানাচ্ছেন। লকডাউনের আগে আইপিএলে মাঠে নামার জন্য চেন্নাইয়ের নেটে প্রস্তুতি শুরু করেছিলেন ক্যাপ্টেন কুল। যদিও টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাওয়ায় পুনরায় ব্যাট হাতে মাঠে নামা হয়নি ধোনির।

বন্ধ করুন