বাংলা নিউজ > ময়দান > কব্জির চোট গুরুতর, ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করলেন গতবারের চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েম
ডমিনিক থিয়েম (ছবি:টুইটার)
ডমিনিক থিয়েম (ছবি:টুইটার)

কব্জির চোট গুরুতর, ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করলেন গতবারের চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েম

  • ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েম। উল্লেখ্য জুন মাসেই ম্যালোরকা ওপেনে চোট পেয়েছিলেন থিয়েম।

শুভব্রত মুখার্জি: বছরের শেষ গ্র্যান্ডস্ল্যাম প্রতিযোগিতা ইউএস ওপেন আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে। হাঁটুর অপারেশনের জন্য রজার ফেডেরার আগেই ছিটকে গিয়েছিলেন। রাফায়েল নাদাল ও চোটের কারণে খেলবেন না। আর এবার ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিলেন প্রাক্তন চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েম। উল্লেখ্য জুন মাসেই ম্যালোরকা ওপেনে চোট পেয়েছিলেন থিয়েম।

আগের সপ্তাহে অনুশীলনের সময় তিনি তার হাতে ফের চোট পান। ডাক্তাররা তাকে ছয় সপ্তাহে জন্য কব্জির স্প্লিন্ট ব্যবহারের পরামর্শ দিয়েছেন। তারপরেই তিনি অনুশীলন শুরু করতে পারবেন। শুধু ইউএস ওপেন নয় গোটা বছরেই আর খেলতে পারবেন না থিয়েম।

বিশ্ব ক্রমতালিকায় ছয় নম্বরে থাকা থিয়েম এক সোশ্যাল মিডিয়া পোস্টে ইউএস ওপেন থেকে নাম প্রত্যাহারের ঘোষণা করেছেন। তার ম্যানেজমেন্ট কোম্পানির তরফে তার চোটের সম্পূর্ন ব্যাখ্যা করা হয়েছে। থিয়েম এক বিবৃতিতে জানান ' আমি অত্যন্ত দুঃখিত যে আমি আমার জেতা শিরোপা এই বছর ইউএস ওপেনে ডিফেন্ড করতে পারব না। মরসুমের শেষ ভাগেও খেলতে পারব না।' উল্লেখ্য গতবছর অ্যালেকজান্ডার জেরেভকে হারিয়ে ইউএস ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন ডমিনিক থিয়েম।

বন্ধ করুন