বাংলা নিউজ > ময়দান > লাহোরের গরমে চার ক্রিকেটারকে দিতে হবে ফিটনেস টেস্ট! PCB-র সিদ্ধান্ত ঘিরে বিতর্ক
PCB-র সিদ্ধান্ত ঘিরে বিতর্ক 

লাহোরের গরমে চার ক্রিকেটারকে দিতে হবে ফিটনেস টেস্ট! PCB-র সিদ্ধান্ত ঘিরে বিতর্ক

  • লাহোরের প্রচণ্ড গরমের মধ্যে উমর আকমল, সোহেব মাকসুদ, হারিস সোহেল ও শারজিল খানকে ফিটনেস পরীক্ষা দিতে হবে, সে কারণেই তাদের তলব করা হয়েছে। ক্রিকেট পাকিস্তান সূত্রে জানা গেছে, বোর্ড প্রথমে খেলোয়াড়দের শারীরিক মূল্যায়নের জন্য বলেছিল।

পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের চার খেলোয়াড়কে সারপ্রাইজ ফিটনেস পরীক্ষার জন্য ডেকে পাঠাল। তবে এটা প্রথম নয়, প্রায়শই পিসিবি নাকি এটা করে থাকে। কারণ অনেক সময় খেলোয়াড়রা পেশাদার ক্রিকেট না খেললে ফিটনেসের দিকে পুরোপুরি মনোযোগ দেন না। এমন অবস্থায় পিসিবি তাদের খেলোয়াড়দের সারপ্রাইজ ফিটনেস পরীক্ষা নেওয়ার জন্য ২৫ মে চার খেলোয়াড়কে তলব করেছে।

লাহোরের প্রচণ্ড গরমের মধ্যে উমর আকমল, সোহেব মাকসুদ, হ্যারিস সোহেল ও শারজিল খানকে ফিটনেস পরীক্ষা দিতে হবে, সে কারণেই তাদের তলব করা হয়েছে। ক্রিকেট পাকিস্তান সূত্রে জানা গেছে, বোর্ড প্রথমে খেলোয়াড়দের শারীরিক মূল্যায়নের জন্য বলেছিল। যখন তারা বুঝতে পেরেছে যে তাদের পাওয়া যাবে তখন খেলোয়াড়রা ফিটনেস পরীক্ষার বিষয়ে বোর্ড থেকে একটি বার্তা পেয়েছেন। এটি একটি সারপ্রাইজ ফিটনেস টেস্ট হবে।

পাকিস্তচান ক্রিকেট বোর্ডের এই ফিটনেস পরীক্ষায় বিভিন্ন শারীরিক ব্যায়ামের সাথে আড়াই মিনিটে দুই কিলোমিটার দৌড় শেষ করা জড়িত। এই চার খেলোয়াড় বর্তমানে কন্ডিশনিং ক্যাম্পের অংশ নন। খেলোয়াড়দের অভিমত যে এমন আবহাওয়ায় কেউ ফিটনেস পরীক্ষা দেয় না। যে ক্রিকেটাররা কন্ডিশনিং ক্যাম্পের অংশ ছিলেন তাদেরও ফিটনেস পরীক্ষা করা হয়নি। বোর্ড তাদের আগে সরাসরি ক্যাম্পে ডেকে আনত। শুধু তাই নয়, এই খেলোয়াড়রা বর্তমানে জাতীয় দলের অংশও নন।

বন্ধ করুন