বাংলা নিউজ > ময়দান > মৃত্যুর আগে চার মহিলা এসেছিলেন ওয়ার্নদের ঘরে! প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

মৃত্যুর আগে চার মহিলা এসেছিলেন ওয়ার্নদের ঘরে! প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

শেন ওয়ার্নের ভিলার সিসিটিভি ফুটেজের ছবি

মৃত্যুর আগে ম্যাসাজ নিতে চার মহিলাকে বুক করেছিলেন শেন ওয়ার্ন! সামনে এল CCTV ফুটেজ।

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যু সংক্রান্ত একটি বড় তথ্য সকলের সামনে এসেছে। শেন ওয়ার্নের মৃতদেহের পোস্টমর্টেমের রিপোর্টে অবশ্য বলা হয়েছিল যে তার মৃত্যু স্বাভাবিক এবং কোনও ধরনের সন্দেহ পাওয়া যায়নি। তবে এরই মধ্যে ওয়ার্নের মৃত্যু ঘিরে এক তথ্য সামনে এসেছে। বলা হচ্ছে, শেন ওয়ার্নের মৃত্যুর আগে চারজন মহিলা ভিলায় এসেছিলেন। যাদের ম্যাসাজ করার জন্য নাকি ওয়ার্ন বুক করে ছিলেন।

শেন ওয়ার্ন থাইল্যান্ডে যে ভিলায় ছিলেন তার সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে চারজন থাই মহিলা শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে এসেছিলেন। কিন্তু ততক্ষণে শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে চলে এসেছিল। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, একজন মহিলাকে শেন ওয়ার্নের কাছে পা ম্যাসাজ করতে যেতে হয়েছিল, কিন্তু মহিলাটি যখন ঘরের দরজায় ধাক্কা দেয়, তখন কেউ দরজা খোলেনি এবং তার পরেই তার মৃত্যু নিশ্চিত করা হয়েছিল।

শেন ওয়ার্নের ভিলার সিসিটিভি ফুটেজের ছবি
শেন ওয়ার্নের ভিলার সিসিটিভি ফুটেজের ছবি

শেন ওয়ার্ন ৪ মার্চ থাইল্যান্ডের কো সামুইয়ের সামুজান ভিলায় মারা যান। যেখানে তিনি তার বন্ধুদের সাথে ছুটি কাটাতে এসেছিলেন। থাইল্যান্ড পুলিশের প্রাপ্ত সিসিটিভি ফুটেজে দেখা যায়, চারজন মহিলা ভিলা থেকে বেরিয়ে যাচ্ছেন। শেন ওয়ার্নের মৃতদেহ পাওয়া যাওয়ার কয়েক মিনিট আগে এই ঘটনা ঘটেছিল। এই চার মহিলার মধ্যে একজন বলেছেন যে পাঁচটায় তার বুকিং ছিল, যেখানে তাকে ম্যাসাজ, ফুট ম্যাসাজ এবং নখের চিকিৎসার জন্য ডাকা হয়েছিল।

মহিলার মতে, শেন ওয়ার্নের ঘরের দরজা না খুললে তিনি তার বসকে মেসেজ করে জানান যে শেন ওয়ার্ন দরজা খুলছেন না। কিছুক্ষণ পর শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে আসে। ম্যাসাজ করা মহিলারা চলে যাওয়ার পর বন্ধুরা ঘরটি খুললে শেন ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। বন্ধুরা শেন ওয়ার্নকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল, কিন্তু তার প্রাণ বাঁচানো যায়নি।

শেন ওয়ার্নের ভিলার সিসিটিভি ফুটেজের ছবি
শেন ওয়ার্নের ভিলার সিসিটিভি ফুটেজের ছবি

ডেইলিমেইলের প্রতিবেদনে বলা হয়েছে, রিসোর্টের সিসিটিভি ফুটেজটি দুপুর ২টার দিকের। এই চার মহিলার মধ্যে দু'জনও শেন ওয়ার্নের ঘরে গিয়েছিলেন এবং এই মহিলারা শেষবারের মতো শেন ওয়ার্নকে জীবিত দেখেছিলেন। শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়ে থাইল্যান্ড পুলিশের দেওয়া বিবৃতি অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে শেন ওয়ার্নের মৃত্যু হয় বিকেল ৫.১৫ মিনিটে। পুলিশের মতে, ঘরে এমন কিছু পাওয়া যায়নি, যা থেকে বোঝা যায় শেন ওয়ার্নের মৃত্যু একটি ষড়যন্ত্র।

শেন ওয়ার্নের পোস্টমর্টেম রিপোর্টও ইঙ্গিত করে যে কিংবদন্তি স্পিনার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। একই সময়ে, থাইল্যান্ড পুলিশের প্রধান সিসিটিভি ফুটেজের পরে বলেছেন যে শেন ওয়ার্ন মহিলাদের ম্যাসেজ করার জন্য ডেকেছিলেন, তবে তার মৃত্যুর সাথে এর কোনও সম্পর্ক নেই। পুলিশ এর আগে একটি বিবৃতিতে বলেছিল যে শেন ওয়ার্নের ঘর থেকে রক্তের দাগও পাওয়া গেছে, যা সিপিআর দেওয়ার জন্য হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.