বাড়ি > ময়দান > এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন 'দ্য বস' ফ্রান গঞ্জালেজ
সুখের সময়ে বাগান জার্সিতে গঞ্জালেজ (মাঝে)। ছবি- আই লিগ।
সুখের সময়ে বাগান জার্সিতে গঞ্জালেজ (মাঝে)। ছবি- আই লিগ।

এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন 'দ্য বস' ফ্রান গঞ্জালেজ

  • ক্লাব কীভাবে আমাকে ভুলে গেল, অভিমান স্প্যানিশ মিডফিল্ডারের।

শুভব্রত মুখার্জি

২০১৯-২০ মরশুমেই শেষবার মোহনবাগান আই লিগে অংশগ্রহণ করে এবং খেতাব জিতে বিদায় বেলাটা স্মরণীয় করে রাখে তারা। মোহনবাগান ক্লাবকে তাদের দ্বিতীয় আই লিগ ট্রফি এনে দেওয়ার অন্যতম বড় কারিগর ছিলেন ফ্রান গঞ্জালেজ, দলের সদস্য-সমর্থকদের কাছে যিনি 'দ্য বস' নামে পরিচিত। বলা যায় মোহনবাগানে সেই সময় স্বপ্নের ফেরিওয়ালা ছিলেন জোসেবা বেইতিয়া-ফ্রান গঞ্জালেজ, এই স্প্যানিশ জুটি।

আই লিগ জয়ের পরেই এটিকের সঙ্গে জোট বেঁধে মোহনবাগান আইএসএলের অন্দরমহলে ঢুকে পড়ে। তারপর করোনার কারণে কিছুদিন কলকতায় আটকে থাকার পর অবশেষে ক্লাব কর্তাদের সহযোগিতায় দেশে ফিরে যান ফ্রান। তবে মোহন সমর্থকদের প্রতি তাঁর ভালবাসা তিনি বারবার উজাড় করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার কিন্তু সেই বসকেই তার সোশ্যাল মিডিয়ায় শোনালো একদম বেসুরো।

এই মুহুর্তে স্পেনে রয়েছেন ফ্রান। সোশ্যাল মিডিয়া পোস্টেই তিনি বুঝিয়ে দিলেন, মার্জড ক্লাব এটিকে-মোহনবাগান কীভাবে কার্যত অগ্রাহ্য করছে তাঁকে। নতুন দলে জায়গা হয়নি তাঁর।এবার ফ্রানের প্রশ্নের কোনও উত্তরও দিচ্ছেন না নতুন ক্লাবের কর্তারা। এই চুড়ান্ত অপেশাদারি মনোভাবে গভীরভাবে আহত ফ্রান। সেই হতাশারই বহিঃপ্রকাশ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের অফিসিয়াল ফেসবুক ও টুইটার অ্যাকাউন্টে মোহনবাগান ও এটিকে-মোহনবাগানের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টকে মেনশন করে ফ্রান লিখলেন 'মেরিনার্সদের স্বাগত। আশা করি আপনাদের কাছে আমার এই বার্তা পৌঁছে যাবে। আপনারা জানেন আমার চুক্তি আরও এক বছর বাকি রয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত আমি ক্লাবের তরফ থেকে অনুশীলন কিংবা খেলা সংক্রান্ত কোনও খবর এখনও পাইনি। আমার উকিলের বার্তার কোনও জবাব দিচ্ছে না ক্লাব। খুবই কষ্ট পাই যখন দেখি তাঁরা ভুলে গেছে আমি কে এবং গত মরশুমে তাদের জন্য আমার কি অবদান।'

সমর্থকদের উদ্দেশ্যে তাঁর প্রশ্ন 'আপনারাও কি ভুলে গিয়েছেন আমায়? আমায় মনে রেখেছেন কি আপনারা? আশা করি খুব শীঘ্রই দেখা হবে।'

বন্ধ করুন