বাংলা নিউজ > ময়দান > পরকীয়াই কাল হল! পিকের পর এবার ২০ বছরের পুরনো সংসার ভাঙল টট্টির
সংসার ভাঙল টট্টির। ছবি: টুইটার

পরকীয়াই কাল হল! পিকের পর এবার ২০ বছরের পুরনো সংসার ভাঙল টট্টির

  • গত মরশুমে টট্টির প্রাক্তন ক্লাব রোমার ম্যাচে বচ্চিকে গ্যালারিতে দেখা গিয়েছিল। সেখানে টট্টির কয়েকসারি সামনেই গ্যালারিতে বসেছিলেন সেই মডেল। এরপর থেকেই শুরু হয় টট্টির সঙ্গে ব্লাসির বিচ্ছেদ নিয়ে জল্পনা।

শুভব্রত মুখার্জি: ইউরোপের ফুটবল সার্কিটে যেন এখন বিচ্ছেদের সুর। মাত্র কয়েকদিন আগেই বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন স্টার জুটি পিকে-শাকিরা। এবার একই পথে হেঁটে বিয়ে ভাঙল ইতালির কিংবদন্তি মিডফিল্ডার ফ্রান্সেসকো টট্টিরও। উল্লেখ্য গত ফেব্রুয়ারিতেই শোনা গিয়েছিল বিচ্ছেদের সুর। এবার সেটাই পাকাপাকিভাবে হয়ে গেল বাস্তবে। ভেঙে গেল ফ্রান্সেসকো টট্টির ২০ বছরের সংসার। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা করে দিলেন টট্টি এবং তার স্ত্রী ইলারি ব্লাসি।

উল্লেখ্য গত ফেব্রুয়ারিতে ৩৩ বছর বয়সি সুন্দরী নোয়েমা বচ্চির সঙ্গে টট্টির পরকীয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। গত মরশুমে টট্টির প্রাক্তন ক্লাব রোমার ম্যাচে বচ্চিকে গ্যালারিতে দেখা গিয়েছিল। সেখানে টট্টির কয়েকসারি সামনেই গ্যালারিতে বসেছিলেন সেই মডেল। এরপর থেকেই শুরু হয় টট্টির সঙ্গে ব্লাসির বিচ্ছেদ নিয়ে জল্পনা। যদিও টট্টি এবং তার স্ত্রী বেশ কয়েকবারই নিজেদের বিচ্ছেদের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। তবে বাস্তবে কিন্তু দেখা গেল উল্টো চিত্র।

টট্টির স্ত্রী ব্লাসি তাদের বিচ্ছেদের খবর জানিয়ে লিখেছেন ‘২০ বছর এবং তিনটি সুন্দর সন্তানের পর টট্টির সঙ্গে আমার সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। এটা ব্যক্তিগত বিষয় এবং আমি এই ব্যাপারে আর কোনও কথা বলব না।’ পরবর্তীতে এক বিবৃতিতে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং টট্টিও।টট্টি বলেন, ‘সমস্যা সমাধানের অনেক চেষ্টা করেছি, তবে আজ বুঝেছি, পৃথক হয়ে যাওয়াটাই নিয়তি।’ উল্লেখ্য ২০০২ সালে মডেল-অভিনেত্রী ব্লাসির সঙ্গে সম্পর্কে জড়ান টট্টি। তিন বছর পরেই বিয়ে সেরেছিলেন তারা। দীর্ঘ ২০ বছর পথ চলার পরে যা আজ অতীত।

বন্ধ করুন