বাংলা নিউজ > ময়দান > French Open 2022: আঘাত গুরুতর, সেমিতে পাওয়া চোট নিয়ে চিন্তায় আলেকজান্ডার জেরেভ
চোট পেয়ে ব্যাথায় কাতরানো জেরেভকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসক। ছবি- এএফপি। (AFP)

French Open 2022: আঘাত গুরুতর, সেমিতে পাওয়া চোট নিয়ে চিন্তায় আলেকজান্ডার জেরেভ

  • নাদালকেই খেতাব হাতে দেখতে চান জেরেভ।

ফরাসি ওপেনের সেমিফাইনালে রাফায়েল নাদাল এবং আলেকজান্ডার জেরেভের মধ্যে এক হাড্ডাহাড্ডি ম্যাচ চলছিল। ৭-৬ (৮) নাদাল প্রথম সেট জয়ের পর ৬-৬ স্কোরে দাঁড়িয়ে ছিল দ্বিতীয় সেট। ঠিক এই সময়ই গুরুতর চোট পান জেরেভ। কোর্টের মধ্যেই ব্যথায় কাতরাতে থাকেন তিনি। এই চোটের জেরেই ম্যাচ ছাড়তে হয় জার্মান তারকাকে।

৩ ঘণ্টার ওপর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এই পরিণামে হতাশ জেরেভ। ফরাসি ওপেনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিয়োয় তিনি বলেন, ‘আমার জন্য এই মুহূর্তটা ভীষণই কঠিন। এই ঘটনার আগে পর্যন্ত একটি দারুণ ম্য়াচ চলছিল।’ আঘাত পাওয়ার কোর্টেই প্রাথমিক চিকিৎসার পর উইলচেয়ার করে তোলা হয় তাঁকে। এরপর ক্রাচে ভর দিয়ে জেরেভ ফেরেন কোর্টে। নাদালই সবার আগে গিয়ে জেরেভকে সহানুভূতি জানান। এই ম্যাচে জিতে নিজের ১৪তম ফরাসি ওপেন ফাইনালে পৌঁছছেন নাদাল।

রেকর্ড স্ল্যামজয়ী নাদালকেই আরও একবার ফরাসি ওপেন হাতে দেখতে চান জেরেভ। স্প্যানিশ কিংবদন্তিকে শুভেচ্ছা জানিয়ে জেরেভ বলেন, ‘আমি রাফাকে অভিনন্দন জানাতে চাই। ওকে ১৪তম ফাইনালে পৌঁছনোটা এক অসাধারণ কৃতিত্ব। আশা করছি ও শেষ পর্যন্ত গিয়ে আরও ইতিহাস তৈরি করবে।’ নিজের চোটের আপডেট দিতে গিয়ে অবশ্য ইতিবাচক হতে পারছেন না জেরেভ। ‘মনে হচ্ছে আমার চোটটা বেশ গুরুতর। মেডিক্যাল দল এবং চিকিৎসকরা এখনও পরীক্ষা চালাচ্ছেন। আমরা এই বিষয়ে আরও জানতে পারলেই সকলকে জানাব।’ বলেন ২৫ বছর বয়সি তারকা।

বন্ধ করুন