বাংলা নিউজ > ময়দান > French Open 2022: লড়াই করে ম্যাচ জিত প্রি-কোয়ের্টার ফাইনালে পৌঁছলেন বোপান্নারা
রোহন বোপান্না ও তাঁর পার্টনার মাটওয়ে মিডেলকুপ। ছবি- টুইটার।

French Open 2022: লড়াই করে ম্যাচ জিত প্রি-কোয়ের্টার ফাইনালে পৌঁছলেন বোপান্নারা

  • সানিয়া মির্জাও নিজের মিক্সড ডাবলসের প্রথম রাউন্ডের ম্যাচ জিতে নিয়েছেন। 

প্রথম ম্যাচে দাপুটে জয় পেয়েছিলেন, দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তুলনামূলক আরেকটু কসরত করতে হলেও স্ট্রেট সেটে ম্যাচ জিতে ফরাসি ওপেনের প্রি-কোয়ার্টার ফাইনালে প্রবেশ করল রোহন বোপান্না ও মাটওয়ে মিডেলকুপ জুটি। ৬-৩, ৬-৪ ব্যবধানে তাঁরা ফরাসি-কাজাক জুটি ফ্রাবিস মার্টিস-আন্দ্রেই গলুবেভকে পরাজিত করেন।

ডাবলসের ক্রমতালিকায় ২৭ নম্বর বোপান্না ও ৩৯ নম্বর ডাচ তারকা মিডেলকুপ এ বারে রোলাঁ গারোয় ১৬ নম্বর বাছাই ডাবলস জুটি। এই দুই তারকা এপ্রিলে প্রথমে বেলগ্রেডে জুটি বেঁধেছিলেন এবং আবার ইতালি ওপেনে একসঙ্গে খেলেন। ক্লে মরশুমের জন্য তাঁরা একে অপরের সঙ্গেই খেলবেন। ম্যাচে কিন্তু বোপন্নারা প্রথম থেকেই দাপট দেখান। প্রথম সেটে বোপান্নার রিটার্ন এবং সার্ভিস গেম বেশ ভালই ছিল। 

আরও পড়ুন:- French Open 2022: গ্র্যান্ড স্ল্যামে কেরিয়ারের প্রথম জয় পেয়ে ডাবলসের দ্বিতীয় রাউন্ডে রামানাথন

তবে দ্বিতীয় সেটের শুরুতে ছবিটা বদলে যায়। মার্টিস-গলুবেভ প্রথমে ৩-০ ও পরে ৪-১ এগিয়ে যান। এরপরেই নিজের ‘এ গেম’টা তুলে আনেন বোপান্নারা মিডেলকুপের সার্ভিস ও বোপান্নার রিটার্নে একেবারে নাস্তানাবুদ হয়ে উঠে প্রতিপক্ষ। টানা পাঁচটি গেম জিতে ৬-৪ সেট নিজেদের নামে করেন বোপান্নারা। অপরদিকে, সানিয়া মির্জা ও তাঁর ক্রোয়েশিয়ান পার্টনার ইভান ডডিগও মিক্সড ডাবলসের প্রথম রাউন্ডে ৭-৬(৪), ৬-২ স্কোরলাইনে স্ট্রেট সেটে জয় পেয়েছেন।

বন্ধ করুন