নতুন হেয়ার স্টাইলে সচিন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।
নতুন হেয়ার স্টাইলে সচিন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।

কাঁচি দিয়ে নিজের চুল কাটছেন সচিন, নিমেষে ভাইরাল তেন্ডুলকরের ইনস্টাগ্রাম পোস্ট

  • তাঁর স্কয়্যার কাটের সঙ্গে ক্রিকেটবিশ্বের সবাই পরিচিত। তবে হেয়ার কাটের প্রসঙ্গটা এতদিনে সামনে আনলেন মাস্টার ব্লাস্টার।

স্কয়্যার কাট থেকে নিজের 'হেয়ার কাট', সব কিছুতেই স্বচ্ছন্দ সচিন তেন্ডুলকর। তাঁর স্কয়্যার কাটের সঙ্গে ক্রিকেটবিশ্বের সবাই পরিচিত। তবে হেয়ার কাটের প্রসঙ্গটা এতদিনে সামনে আনলেন মাস্টার ব্লাস্টার।

লকডাউনে বাড়িতে থাকার সময়ে বিশেষ করে পুরুষদের সব থেকে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে চুল-দাড়ি কাটার প্রসঙ্গটা। লম্বা চুল ও একগাল দাড়ি-গোঁফের সঙ্গে স্বচ্ছন্দ নন অনেকেই। অথচ বাইরে হেয়ার স্টাইলিস্টের কাছে যাওয়ারও উপায় নেই।

এই অবস্থায় তারকা ক্রীড়াবিদদের অনেকের পরিত্রাতা হয়ে দেখা দিয়েছেন তাঁদের স্ত্রী'রা। বাকিদের কোনওভাবে নিজেদেরই বিকল্প উপায় খুজে নিতে হচ্ছে। বিরাট কোহিল থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পর্যন্ত বেশ কিছু ক্রীড়াবিদের চুল কেটে দিয়েছেন তাঁদের স্ত্রী বা বান্ধবী। তাঁরা সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সুরেশ রায়নাও জানিয়েছেন স্ত্রী'র হাতে চুল কাটার প্রসঙ্গ।

অন্যদিকে ডেভিড ওয়ার্নার ট্রিমার দিয়ে নিজেই মুড়িয়েছেন মাথা। এবার সচিন তেন্ডুলকর যোগ দিলেন সেই দলে। চুল কাটার জন্য তিনি কারও সাহায্য নেওয়ার প্রয়োজন বোধ করলেন না। ইনস্টাগ্রামে সচিন কয়েকটি ছবি পোস্ট করেন, যেখানে তাঁকে কাঁচি দিয়ে নিজের চুল কাটতে দেখা যাচ্ছে। ছবিগুলি তিনি প্রখ্যাত দুই হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ও নন্দন ভি নায়েককে ট্যাগ করে লেখেন, 'স্কয়্যার কাট খেলা থেকে নিজের চুল কাটা পর্যন্ত ভিন্ন ধরণের কাজ উপভোগ করি। আমার চুলের নতুন ছাঁট কেমন লাগছে?'

'স্বাভাবিকভাবেই সচিনের এমন ব্যতিক্রমী পোস্ট সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। নিমেষে ভাইরাল হয় ছবিটি। লাইক ও কমেন্টস-এর বন্যা বয়ে যায়।

বন্ধ করুন