বাংলা নিউজ > ময়দান > পাক ক্রিকেটার ইমাম-উল-হককে নিয়ে নেট দুনিয়ায় মজার মিম
পাকিস্তানের ক্রিকেটার ইমাম-উল-হক (ছবি: গুগল)

পাক ক্রিকেটার ইমাম-উল-হককে নিয়ে নেট দুনিয়ায় মজার মিম

  • অবিবাহিত ইমাম-উল-হক নিয়ে মজা করল পাকিস্তানের ক্রিকেট মহল। মিম তৈরি হল পাকিস্তানের এই ব্যাটসম্যানকে নিয়ে। ভারতীয় ওয়েব সিরিজ মির্জাপুরের সঙ্গে জুড়ে গেল ইমাম-উল- হকের ছবি। 

অবিবাহিত ইমাম-উল-হক নিয়ে মজা করল পাকিস্তানের ক্রিকেট মহল। মিম তৈরি হল পাকিস্তানের এই ব্যাটসম্যানকে নিয়ে। ভারতীয় ওয়েব সিরিজ মির্জাপুরের সঙ্গে জুড়ে গেল ইমাম-উল- হকের ছবি। যা নিয়ে মজা করলেন ইমাম উল নিজেও। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি দেখলেন, যা পোস্ট করল পাকিস্তানের নেটিজেনরা। বলা হল এক অবিবাহিত ইমাম-উল-হকের যন্ত্রনার কাহিনী।

আসলে ইমাম-উল-হকের ইনস্টাগ্রামের স্টোরিতে ভেসে ওঠে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে পাকিস্তানের বহু ক্রিকেটার সস্ত্রীক নিজেদের ছবি পোস্ট করেছেন। সেই ছবির সঙ্গে শাহদাব খান, বাবর আজাম ও নিজের ছবির একটা কোলাজ করা হয়েছে। যেখানে হিন্দি ওয়েব সিরিজের একটা ডাইলগকে ব্যবহার করা হয়েছে। 

ছবিতে দেখা যাচ্ছে পাকিস্তানের বাকি ক্রিকেটাররা নিজেদের বৌদের সঙ্গে ছবি দিয়েছেন, তাতে লেখা রয়েছে ইদে কাপলদের পোস্টিং করা ছবি। আর তার নিচে তিন অবিবাহিত ক্রিকেটার তাদের দেখছেন ও হিন্দি ওয়েব সিরিজের সেরা সংলাপ বলছেন। ‘জীবন হোক তো এমন হোক।’ এরপরেই নেট দুনিয়ায় জবাব প্রতি জবাবে ঝড় ওঠে।

এরপরে এই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সকলের কাছে পৌঁছে যায় এই ছবি। অনেকেই বলতে থাকেন আহা ইমাম-উল-হকের কী যন্ত্রনা। ঘটনা হল পাকিস্তানের এই ক্রিকেটার এখনও অবিবাহিত। এবারের ইদেও নিজের টুইটারে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি, সেখানেও তাঁকে একাই দেখা গিয়েছে। পাক সমর্থকরা এখন ইমাম-উল-হককে এক থেকে দুই হতে দেখতে চান। সে কারণেই হয়তো এভাবে এই ছবি দিয়ে চিমটি কাটলেন পাক ক্রিকেটারকে।    

বন্ধ করুন