বাংলা নিউজ > ময়দান > ম্যান সিটি এবার 'অতীত', আগামী মরশুমে আর্সেনালের হয়ে খেলবেন জেসুস

ম্যান সিটি এবার 'অতীত', আগামী মরশুমে আর্সেনালের হয়ে খেলবেন জেসুস

গ্যাব্রিয়েল জেসুস। ছবি: টুইটার

ফুটবল বিশ্বে বিশেষ করে ইউরোপীয় ফুটবল বিশ্বে দল বদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন সাড়ে ৪ কোটি পাউন্ডের বিনিময়ে ম্যানসিটি থেকে জেসুসকে দলে নিচ্ছে আর্সেনাল।

শুভব্রত মুখার্জি: ফুটবলের আসন্ন মরশুমের ট্রান্সফার মার্কেটে দীর্ঘদিন ধরে একটা গুঞ্জন ছিল ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসকে ঘিরে। আসন্ন বিশ্বকাপে শুরুর আগেই প্রিমিয়র‌ লিগে তার দীর্ঘদিনের ক্লাব ম্যাঞ্চেস্টার সিটিকে আলবিদা জানালেন তিনি। গুঞ্জনকে সত্যি করে সিটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে আর্সেনালে যোগ দিচ্ছেন এই ব্রাজিলীয় তারকা গ্যাব্রিয়েল জেসুস।

সদ্য শেষ হয়া মরশুমে 'গানার্সরা' খুব একটা ভাল‌ো ফল করতে পারেনি। এমন আবহেই পিয়েরে-এমেরিক অবামেয়াং এবং আলেকসান্দ্রো লাকাজেত মরশুম শুরুর আগেই আর্সেনাল ছাড়েন। ফলে কিছুটা হলেও দুর্বল হয় আর্সেনালের ফরোয়ার্ড লাইন। জেসুস আসার পর ফরোয়ার্ড সংকটে ভুগতে থাকা দলটির সংকটের সমাধান হবে বলে আশা বিশেষজ্ঞদের।

ফুটবল বিশ্বে বিশেষ করে ইউরোপীয় ফুটবল বিশ্বে দল বদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন সাড়ে ৪ কোটি পাউন্ডের বিনিময়ে ম্যানসিটি থেকে জেসুসকে দলে নিচ্ছে আর্সেনাল। যদিও আর্সেনালের তরফে টাকার অঙ্ক বা চুক্তির অন্য কোনও বিষয় সম্বন্ধে অফিসিয়াল কোনও তথ্য দেয়নি। ২০২৭ সাল পর্যন্ত আর্সেনালের সঙ্গে চুক্তি করছেন এই ব্রাজিলীয় বলে খবর।

সাড়ে ৫ বছর আগে পালমেইরাস থেকে সিটিতে যোগ দিয়েছিলেন জেসুস। আগামী মরশুমে সিটিতে হয়ে খেলতে দেখা যাবে এই মুহূর্তে ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা আর্লিং হালান্ড ও আর্জেন্টাইন তরুণ জুলিয়ান আলভারেজকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের নকল মদ তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ইসলামপুরে নিহত তৃণমূল নেতা সোমে রাজ্য সরকারি কর্মীরা পেতে পারেন ডিএ-বেতন নিয়ে বড় সুখবর, সামনে নয়া আপডেট আম্বানির ছেলের বিয়েতে নেমন্তন্ন ছাড়াই হাজির! মুম্বই পুলিশের হাতে গ্রেফতার ২ জন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.