বাংলা নিউজ > ময়দান > চাহালকে বাদ দিয়ে তাঁর IPL দলের প্লেয়ারকে ভারতীয় একাদশে নিতে বললেন গম্ভীর

চাহালকে বাদ দিয়ে তাঁর IPL দলের প্লেয়ারকে ভারতীয় একাদশে নিতে বললেন গম্ভীর

যুজবেন্দ্র চাহাল 

প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর টিম ম্যানেজমেন্টকে পরামর্শ দিয়েছেন যে যুজবেন্দ্র চাহালের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে আবেশ খানকে আনা উচিত। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরও পরামর্শ দিয়েছিলেন যে ভবিষ্যতের কথা মাথায় রেখে লেগ-স্পিনার রবি বিষ্ণোইকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত।

মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে যুজবেন্দ্র চাহালের জায়গায় যেই খেলোয়াড়কে খেলাতে হবে তার নাম জানালেন গৌতম গম্ভীর।ভারতীয় দল রবিবার ২০২২ এশিয়া কাপ-এর সুপার ফোর পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরেছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রোমাঞ্চকর ম্যাচটি শেষ ওভার পর্যন্ত চলেছিল।

যেখানে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল ৫ উইকেটে ম্যাচটি জিতে নিয়েছিল। এমন পরিস্থিতিতে মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচটি ভারতের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচে ভারতীয় দলে পরিবর্তন দাবি করেছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর।

আরও পড়ুন…. ICC T20 Rankings: সংকটে বাবরের সিংহাসন! মুকুট ছিনিয়ে নিতে পারেন SKY বা রিজওয়ান

শ্রীলঙ্কার বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচের আগে,প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর টিম ম্যানেজমেন্টকে পরামর্শ দিয়েছেন যে যুজবেন্দ্র চাহালের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে আবেশ খানকে আনা উচিত। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরও পরামর্শ দিয়েছিলেন যে ভবিষ্যতের কথা মাথায় রেখে লেগ-স্পিনার রবি বিষ্ণোইকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত। এই টুর্নামেন্টে এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছেন বিষ্ণোই।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর গৌতম গম্ভীর বলেছিলেন,‘ (যুজবেন্দ্র) চাহালের জায়গায় আবেশ (খান) আসা উচিত। অবশ্যই রবি বিষ্ণোইয়ের সঙ্গে চালিয়ে যান,তিনি এই ম্যাচে সবকিছুই করেছেন। চাহাল এই প্রতিযোগিতায় সবকিছুই করেছেন। ভালো বোলিং করিনি,তাই হয়তো বিষ্ণোইকে সুযোগ দেওয়ার সময় এসেছে।’ পাকিস্তানের বিরুদ্ধে ৪ ওভারে ২৬ রান দিয়ে বাবর আজমকে আউট করেছিলেন বিষ্ণোই।

আরও পড়ুন…. হার্দিক কখনই পঞ্চম বোলার হতে পারেন না, টিম ম্যানেজমেন্টকে নিয়ে পূজারার প্রশ্ন

আবেশ এবং চাহাল উভয়েই ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে ভারতের অভিযানের প্রথম ম্যাচে খেলেছিলেন। আবেশ দুই ওভারে ১৯ রান দিয়ে একটি উইকেট পেলেও চাহাল কোনও উইকেট না নিয়ে চার ওভারে ৩২ রান দিয়েছিলেন। হংকংয়ের বিরুদ্ধে খেলা দ্বিতীয় খেলায় চাহাল তাঁর চার ওভারে ১৮ রান দেন এবং কোনও উইকেট পাননি। পাকিস্তানের বিরুদ্ধে চাহাল উইকেট পেলেও ৪৩ রান দিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.