বাংলা নিউজ > ময়দান > চাহালকে বাদ দিয়ে তাঁর IPL দলের প্লেয়ারকে ভারতীয় একাদশে নিতে বললেন গম্ভীর
যুজবেন্দ্র চাহাল 

চাহালকে বাদ দিয়ে তাঁর IPL দলের প্লেয়ারকে ভারতীয় একাদশে নিতে বললেন গম্ভীর

  • প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর টিম ম্যানেজমেন্টকে পরামর্শ দিয়েছেন যে যুজবেন্দ্র চাহালের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে আবেশ খানকে আনা উচিত। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরও পরামর্শ দিয়েছিলেন যে ভবিষ্যতের কথা মাথায় রেখে লেগ-স্পিনার রবি বিষ্ণোইকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত।

মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে যুজবেন্দ্র চাহালের জায়গায় যেই খেলোয়াড়কে খেলাতে হবে তার নাম জানালেন গৌতম গম্ভীর।ভারতীয় দল রবিবার ২০২২ এশিয়া কাপ-এর সুপার ফোর পর্বের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরেছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রোমাঞ্চকর ম্যাচটি শেষ ওভার পর্যন্ত চলেছিল।

যেখানে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল ৫ উইকেটে ম্যাচটি জিতে নিয়েছিল। এমন পরিস্থিতিতে মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচটি ভারতের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচে ভারতীয় দলে পরিবর্তন দাবি করেছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর।

আরও পড়ুন…. ICC T20 Rankings: সংকটে বাবরের সিংহাসন! মুকুট ছিনিয়ে নিতে পারেন SKY বা রিজওয়ান

শ্রীলঙ্কার বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচের আগে,প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর টিম ম্যানেজমেন্টকে পরামর্শ দিয়েছেন যে যুজবেন্দ্র চাহালের পরিবর্তে প্লেয়িং ইলেভেনে আবেশ খানকে আনা উচিত। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরও পরামর্শ দিয়েছিলেন যে ভবিষ্যতের কথা মাথায় রেখে লেগ-স্পিনার রবি বিষ্ণোইকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত। এই টুর্নামেন্টে এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছেন বিষ্ণোই।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর গৌতম গম্ভীর বলেছিলেন,‘ (যুজবেন্দ্র) চাহালের জায়গায় আবেশ (খান) আসা উচিত। অবশ্যই রবি বিষ্ণোইয়ের সঙ্গে চালিয়ে যান,তিনি এই ম্যাচে সবকিছুই করেছেন। চাহাল এই প্রতিযোগিতায় সবকিছুই করেছেন। ভালো বোলিং করিনি,তাই হয়তো বিষ্ণোইকে সুযোগ দেওয়ার সময় এসেছে।’ পাকিস্তানের বিরুদ্ধে ৪ ওভারে ২৬ রান দিয়ে বাবর আজমকে আউট করেছিলেন বিষ্ণোই।

আরও পড়ুন…. হার্দিক কখনই পঞ্চম বোলার হতে পারেন না, টিম ম্যানেজমেন্টকে নিয়ে পূজারার প্রশ্ন

আবেশ এবং চাহাল উভয়েই ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে ভারতের অভিযানের প্রথম ম্যাচে খেলেছিলেন। আবেশ দুই ওভারে ১৯ রান দিয়ে একটি উইকেট পেলেও চাহাল কোনও উইকেট না নিয়ে চার ওভারে ৩২ রান দিয়েছিলেন। হংকংয়ের বিরুদ্ধে খেলা দ্বিতীয় খেলায় চাহাল তাঁর চার ওভারে ১৮ রান দেন এবং কোনও উইকেট পাননি। পাকিস্তানের বিরুদ্ধে চাহাল উইকেট পেলেও ৪৩ রান দিয়েছিলেন।

বন্ধ করুন