বাংলা নিউজ > ময়দান > চোট কেমন আছে হার্দিকের? না জেনেই আগে থেকে তাঁকে নিয়ে উচ্ছ্বসিত আহমেদাবাদের মেন্টর
গ্যারি কার্স্টেন এবং হার্দিক পাণ্ডিয়া।
গ্যারি কার্স্টেন এবং হার্দিক পাণ্ডিয়া।

চোট কেমন আছে হার্দিকের? না জেনেই আগে থেকে তাঁকে নিয়ে উচ্ছ্বসিত আহমেদাবাদের মেন্টর

  • যদিও হার্দিকের চোট কেমন আছে, সেটা জানা যায়নি। গত বার আইপিএল একেবারেই ভালো পারফরম্যান্স করতে পারেননি চোটের কারণে। ভারতীয় দল থেকেও চোটের জন্য বাদ পড়েছেন। তবু হার্দিককে নিয়ে কার্স্টেন উচ্ছ্বসিত।

আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির ব্যাটিং কোচ এবং দলের পরামর্শদাতা হিসেবে যোগ দেওয়ার পর গ্যারি কার্স্টেন বলেছেন, তিনি আইপিএলে আবার ফিরে আসতে পেরে উচ্ছ্বসিত। সেই সঙ্গে তিনি হার্দিক পান্ডিয়ার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। হার্দিককে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি ১৫ কোটি টাকা খরচ করে অধিনায়ক হিসেবে দলে নিয়েছে।

যদিও হার্দিকের চোট কেমন আছে, সেটা জানা যায়নি। গত বার আইপিএল একেবারেই ভালো পারফরম্যান্স করতে পারেননি চোটের কারণে। ভারতীয় দল থেকেও চোটের জন্য বাদ পড়েছেন। তবু হার্দিককে নিয়ে কার্স্টেন উচ্ছ্বসিত।  স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে কার্স্টেন বলেছেন, ‘অধিনায়ক হিসেবে হার্দিকের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। আমার মনে হয়, ও নিজেও খুব অনুপ্রাণিত থাকবে। পাশাপাশি একটি পরিকল্পনা নিশ্চয়ই ও করবে। এবং অধিনায়ক হিসেবে নিজেকে  প্রমাণ করতে চাইবে।’

২০১৯ সালে ড্যানিয়েল ভেত্তোরির বদলে কার্স্টেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোচ এবং মেন্টর হিসেবে নিযুক্ত হন। তার আগে ২০১৮ মরশুমের জন্য তিনি এই দলের ব্যাটিং কোচ ছিলেন। আর আশিস নেহরা ছিলেন বোলিং কোচ। এ বার তাঁর সামনে নতুন চ্যালেঞ্জ। আর সেই চ্যালেঞ্জ নিয়ে নিজেকে প্রমাণ করতে মুখিয়ে রয়েছেন গ্যারি কার্স্টেন।

বন্ধ করুন