বাংলা নিউজ > ময়দান > হংকং-এর বিরুদ্ধে কোহলির অর্ধশতরানকে গুরুত্বই দিচ্ছেন না গম্ভীর!
বিরাট কোহলিকে নিয়ে গৌতম গম্ভীরের বিতর্কিত উত্তর

হংকং-এর বিরুদ্ধে কোহলির অর্ধশতরানকে গুরুত্বই দিচ্ছেন না গম্ভীর!

  • প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি একটি ভোঁতা উত্তর দিয়ে বলেছিলেন যে হংকংয়ের মতো দলের বিরুদ্ধে বিরাট কোহলিকে বা অন্য কোনও ব্যাটসম্যানকে বিচার করা যায় না।

বুধবার ভারত বনাম হংকংয়ের মধ্যে অনুষ্ঠিত ২০২২ এশিয়া কাপের ম্যাচে অপরাজিত ৫৯ রান করেছিলেন বিরাট কোহলি। এদিন বিরাট কোহলি তিনটি ছক্কা এবং একটি চার মারেন এবং এই সময়কালে ১৩৪ স্ট্রাইক রেটে রান করেন। সকলেরই প্রশ্ন তাহলে বিরাট কোহলি কি এখন ফর্মে ফিরছেন নাকি? এই বিষয় নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি একটি ভোঁতা উত্তর দিয়ে বলেছিলেন যে হংকংয়ের মতো দলের বিরুদ্ধে বিরাট কোহলিকে বা অন্য কোনও ব্যাটসম্যানকে বিচার করা যায় না।

আরও পড়ুন… সচিন নয়, খেলোয়াড়রা এখন ধোনিকে অনুসরণ করছেন! কেন এমন বললেন প্রাক্তন পাক অধিনায়ক

স্টার স্পোর্টসে গৌতম গম্ভীর বলেন, ‘হয়তো এটা সঠিক প্রতিপক্ষ দল নয়,যার বিরুদ্ধে আমরা বিরাট বা যে কোনও ব্যাটসম্যানের ব্যাটিং বিচার করতে পারি, কিন্তু হ্যাঁ এই রানগুলো দরকার ছিল। প্রতিপক্ষ যে দলই হোক না কেন আপনাকে মাঝখানে রান করার জন্য চেষ্টা করতে হবে। তিনি তাঁর ছন্দে ছিলেন কিনা তা আপনি বিচার করতে পারবেন না। আমি আশা করি সামনের সময়ে তাঁকে আরও ভালো ফর্মে দেখা যাবে। কারণ হংকংয়ের কাছে শক্তিশালী বোলিং আক্রমণ ছিল না।’

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ হেরে ভারতীয় সাজঘরে হংকং, চলল সেলফি ও অটোগ্রাফ সেশন

গৌতম গম্ভীর আরও বলেন, ‘বিরাটের এই ইনিংসটি খুব দরকার ছিল, কারণ তিনি দীর্ঘ ব্যবধানের পরে দলে ফিরেছেন। দীর্ঘ বিশ্রামের পর প্রথম ম্যাচে রান করা কোনও খেলোয়াড়ের পক্ষেই সহজ নয়। প্রথম ম্যাচে ফাস্ট বোলারদের সহায়তা পাওয়া গেলেও, এখন পাকিস্তান বা আফগানিস্তানের বিরুদ্ধে বিরাটকে আরও ভালো ছন্দে খেলতে দেখতে হবে।’

বন্ধ করুন