বাংলা নিউজ > ময়দান > হংকং-এর বিরুদ্ধে কোহলির অর্ধশতরানকে গুরুত্বই দিচ্ছেন না গম্ভীর!

হংকং-এর বিরুদ্ধে কোহলির অর্ধশতরানকে গুরুত্বই দিচ্ছেন না গম্ভীর!

বিরাট কোহলিকে নিয়ে গৌতম গম্ভীরের বিতর্কিত উত্তর

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি একটি ভোঁতা উত্তর দিয়ে বলেছিলেন যে হংকংয়ের মতো দলের বিরুদ্ধে বিরাট কোহলিকে বা অন্য কোনও ব্যাটসম্যানকে বিচার করা যায় না।

বুধবার ভারত বনাম হংকংয়ের মধ্যে অনুষ্ঠিত ২০২২ এশিয়া কাপের ম্যাচে অপরাজিত ৫৯ রান করেছিলেন বিরাট কোহলি। এদিন বিরাট কোহলি তিনটি ছক্কা এবং একটি চার মারেন এবং এই সময়কালে ১৩৪ স্ট্রাইক রেটে রান করেন। সকলেরই প্রশ্ন তাহলে বিরাট কোহলি কি এখন ফর্মে ফিরছেন নাকি? এই বিষয় নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে যখন এই বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি একটি ভোঁতা উত্তর দিয়ে বলেছিলেন যে হংকংয়ের মতো দলের বিরুদ্ধে বিরাট কোহলিকে বা অন্য কোনও ব্যাটসম্যানকে বিচার করা যায় না।

আরও পড়ুন… সচিন নয়, খেলোয়াড়রা এখন ধোনিকে অনুসরণ করছেন! কেন এমন বললেন প্রাক্তন পাক অধিনায়ক

স্টার স্পোর্টসে গৌতম গম্ভীর বলেন, ‘হয়তো এটা সঠিক প্রতিপক্ষ দল নয়,যার বিরুদ্ধে আমরা বিরাট বা যে কোনও ব্যাটসম্যানের ব্যাটিং বিচার করতে পারি, কিন্তু হ্যাঁ এই রানগুলো দরকার ছিল। প্রতিপক্ষ যে দলই হোক না কেন আপনাকে মাঝখানে রান করার জন্য চেষ্টা করতে হবে। তিনি তাঁর ছন্দে ছিলেন কিনা তা আপনি বিচার করতে পারবেন না। আমি আশা করি সামনের সময়ে তাঁকে আরও ভালো ফর্মে দেখা যাবে। কারণ হংকংয়ের কাছে শক্তিশালী বোলিং আক্রমণ ছিল না।’

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ হেরে ভারতীয় সাজঘরে হংকং, চলল সেলফি ও অটোগ্রাফ সেশন

গৌতম গম্ভীর আরও বলেন, ‘বিরাটের এই ইনিংসটি খুব দরকার ছিল, কারণ তিনি দীর্ঘ ব্যবধানের পরে দলে ফিরেছেন। দীর্ঘ বিশ্রামের পর প্রথম ম্যাচে রান করা কোনও খেলোয়াড়ের পক্ষেই সহজ নয়। প্রথম ম্যাচে ফাস্ট বোলারদের সহায়তা পাওয়া গেলেও, এখন পাকিস্তান বা আফগানিস্তানের বিরুদ্ধে বিরাটকে আরও ভালো ছন্দে খেলতে দেখতে হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নির্লজ্জ অসত্য! মোদীকে নিয়ে বিদেশি তথ্যচিত্র, তীব্র প্রতিক্রিয়া বিদেশমন্ত্রকের ৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.