বাংলা নিউজ > ময়দান > ধোনির জন্মদিনে বিশ্বকাপ ফাইনালের ছবি পোস্ট গম্ভীরের, নিজের অবদান বোঝানোই লক্ষ্য?

ধোনির জন্মদিনে বিশ্বকাপ ফাইনালের ছবি পোস্ট গম্ভীরের, নিজের অবদান বোঝানোই লক্ষ্য?

এই ছবি পোস্ট করেছেন গম্ভীর। (ছবি সৌজন্য ফেসবুক)

সাত জুলাই। ক্যালেন্ডারে দিনটা এলেই সেই বিখ্যাত লাইনটা ভেসে ওঠে - ‘ধোনি ফিনিশেশ অফ ইন স্টাইল।’

সাত জুলাই। ক্যালেন্ডারে দিনটা এলেই সেই বিখ্যাত লাইনটা ভেসে ওঠে - ‘ধোনি ফিনিশেশ অফ ইন স্টাইল।’ এবারও মহেন্দ্র সিং ধোনির জন্মদিনে ব্যতিক্রম হয়নি। তা নিয়ে যেন এবার বার্তা দিলেন গৌতম গম্ভীর। ফেসবুকে ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালের ছবি পোস্ট করলেন। তা দেখে নেটিজেনদের প্রশ্ন, গম্ভীর কি মনে করিয়ে চাইলেন যে বিশ্বকাপ ফাইনাল জয়ে তাঁর অবদান কতটা?

আজ (বুধবার) ধোনির ৪০ তম জন্মদিন। সেজন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শুভেচ্ছা ভেসে এসেছে। শুভেচ্ছা জানিয়েছেন ধোনির প্রাক্তন সতীর্থ, চেন্নাই সুপার কিংসের সদস্য, প্রাক্তন ক্রিকেটার এবং অসংখ্য ভক্ত। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় গম্ভীর নিজের প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছা জানাননি। অথচ দিনকয়েক আগেই হরভজন সিংকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। বরং ফেসবুকে নিজের কভার পিকচার পালটে ফেলেন গম্ভীর। তাতে কোনও বার্তা দেওয়া না থাকলেও ২০১১ সালের বিশ্বকাপে নিজের ব্যাটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন গম্ভীর।

সেই ছবি দেখেই জল্পনা শুরু হয়েছে, ধোনির জন্মদিনে সেই ছবি পোস্ট করে কি বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন? একাংশের প্রশ্ন, ধোনির জন্মদিন উপলক্ষ্যে যেভাবে ২০১১ সালের বিশ্বকাপের ফাইনালের ছক্কার প্রসঙ্গ টেনে আনা হচ্ছে, তা নিয়ে বার্তা দিতেই কি গম্ভীর কভার পিকচার পালটে ফেললেন? যদিও সেই প্রশ্নের উত্তর গম্ভীর ছাড়া সম্ভবত কেউ দিতেও পারবেন।

এমনিতে একাংশের মতে, ২০১১ সালে ওয়াংখেড়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৯৭ রানের ইনিংস খেললেও কোথাও যেন চাপা পড়ে গিয়েছেন গম্ভীর। একেবারে ফিল্মি স্টাইলে ধোনির ছক্কা যেন শুয়ে নিয়েছে গম্ভীরের কৃতিত্ব। সেজন্য ধোনি ও গম্ভীরের সম্পর্কে শীতলতাও আছে বলে দাবি একাংশের। যদিও সেই বিষয়ে দু'জনই কখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাগরে জন্ম নিল ঘূর্ণিঝড় রেমাল! ক্যানিংয়ের কতদূরে? ৯ ঘণ্টা বিমান চলবে না কলকাতায় স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.