বাংলা নিউজ > ময়দান > ‘শেষ বার সচিনকে দেখে উচ্ছ্বসিত ছিলাম, তার পর ওকে..’, SRH তারকায় মুগ্ধ গাভাসকর
সচিন তেন্ডুলকর এবং সুনীল গাভাসকর।

‘শেষ বার সচিনকে দেখে উচ্ছ্বসিত ছিলাম, তার পর ওকে..’, SRH তারকায় মুগ্ধ গাভাসকর

  • সুনীল গাভাসকর চান, সানরাইজার্স হায়দরাবাদের তারকাকে যেন তৃতীয় টি-টোয়েন্টিতে সুযোগ দেওয়া হয়। তবে পরপর দুই ম্যাচ হারের পর ভারত আদৌ পরীক্ষানিরীক্ষার পথে হাঁটবে কিনা, তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন গাভাসকর।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়া কিন্তু ফেভারিট ছিল। তবে ফেভারিটদের পরপর ২ ম্যাচে হারিয়ে দক্ষিণ আফ্রিকা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ এগিয়ে গিয়েছে। এখন ভারত যদি আর ১ ম্যাচ হেরে যায়, তবে সিরিজ হাতছাড়া হবে। এখন প্রশ্ন হল, আজ কি ভারত তৃতীয় টি-টোয়েন্টিতে দলে কোনও পরিবর্তন করবে?

রবিবার কটকে দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে হেরে যাওয়ার আগে গত সপ্তাহের শুরুতে নয়াদিল্লিতে ২১১ রান করেও, সে ম্যাচ হাতছাড়া হয়েছিল। ম্যাচটি ৭ উইকেটে হেরেছিল ভারত। ভারতের বোলিং নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। যে কারণে জোর জল্পনা, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে উমরান মালিকের অভিষেক নিয়ে।

আরও পড়ুন: ‘এক বছর পরেই প্রতিভা অদৃশ্য হয়ে যায়,’ উমরান মালিক প্রসঙ্গে কী বললেন কপিল দেব?

আরও পড়ুন: তার অভিষেক দেখতে গোটা বিশ্ব অপেক্ষা করছে, তরুণ তারকার দিকে তাকিয়ে ইরফান পাঠান

পেস সেনসেশন উমরান মালিকের তৃতীয় টি-টোয়েন্টিতে অভিষেকের সম্ভাবনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর ২২ বছরে তারকার প্রশংসায় উচ্ছ্বসিত হয়ে ওঠেন। এমন কী তিনি বলেছেন, শেষ বার যখন সচিন তেন্ডুলকরকে দেখেছিলেন, তখন তিনি এ রকম ভাবেই উচ্ছ্বসিত ছিলেন, যেমনটা উমরান মালিককে দেখে এখন তিনি উচ্ছ্বসিত।

স্টার স্পোর্টসে গাভাসকর বলেছেন, ‘শেষ বার আমি একজন ভারতীয় খেলোয়াড়কে দেখে সত্যিই উচ্ছ্বসিত হয়েছিলাম, তিনি ছিলেন সচিন তেন্ডুলকর। এর পর উমরান মালিককে দেখে আমি একই রকম উচ্ছ্বসিত। আমি বিশ্বাস করি, ওর খেলা উচিত। কিন্তু ওরা এমনটা ভাবতেই পারে, তৃতীয় ম্যাচটি জিতে আগে নিজেদেরকে সামলে নিতে হবে। তার পরেই ওরা পরীক্ষা করার কথা ভাবতে পারে। এটাও নির্ভর করে তারা ভাইজ্যাকে কী ধরনের সারফেস পাবে, তার উপর।’

বন্ধ করুন