বাংলা নিউজ > ময়দান > ভাজ্জির পরিবারে খুশির বার্তা, ফুটফুটে ছেলের জন্ম দিলেন গীতা বসরা
হরভজন সিং এবং গীতা বসরা।
হরভজন সিং এবং গীতা বসরা।

ভাজ্জির পরিবারে খুশির বার্তা, ফুটফুটে ছেলের জন্ম দিলেন গীতা বসরা

  • ভাজ্জি এবং গীতার একটি ফুটফুটে মেয়েও রয়েছে। ২০১৬ সালে হিনায়া আসে এই তারকা দম্পতি জীবনে। হিনায়ার জন্মের পাঁচ বছর পর আবার এক রাজপুত্র এল তাঁদের জীবনে।

করোনা আশঙ্কার মাঝেও হরভজন সিং-এর পরিবার উচ্ছ্বাসের জোয়ারে ভাসল। শনিবার সকালে ফুটফুটে এক রাজপুত্রের আগমন বার্তায় পুরো পরিবারে যেন উৎসবের মেজাজ। দ্বিতীয় বার মা-বাবা হলেন গীতা বসরা এবং হরভজন সিং। শনিবার এক ছেলের জন্ম দেন গীতা। হরভজন জানিয়েছেন, ‘মা এবং বাচ্চা দু'জনেই ভাল রয়েছে।’

ইনস্টাগ্রামে হরভজন একটি পোস্ট করেছেন। সেখানে তিনি তাঁদের সংসারে নতুন অতিথির আগমনের কথা জানিয়েছেন। হরভজনের বার্তায় আবেগ এবং আনন্দ যেন ঝরে পড়েছে।

ভাজ্জি এবং গীতার একটি ফুটফুটে মেয়েও রয়েছে। ২০১৬ সালে হিনায়া আসে এই তারকা দম্পতি জীবনে। হিনায়ার জন্মের পাঁচ বছর পর আবার এক রাজপুত্র এল তাঁদের জীবনে। ২০১৫ সালে বিয়ের করেন ভাজ্জি এবং গীতা। এই তারকা দম্পতির পারস্পরিক বোঝাপড়া খুবই ভাল। হরভজন সব সময়েই বলে থাকেন, গীতা তাঁর ভাল বন্ধু হন। হরভজন যখন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে, সেই সময়েই দ্বিতীয় সন্তানের আগমনের কথা জানা যায়। 

জুলাই মাসেই গীতার ডিউ ডেট ছিল। এমনটা অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন। ভাজ্জির ভক্তরা তাই সুখবরের অপেক্ষায় ছিলেন। শেষ পর্যন্ত ১০ জুলাই পুত্রসন্তানের জন্ম দিলেন গীতা। নতুন অতিথিকে নিয়ে মত্ত পরিবারের লোকজন। যদিও নাম এখনও জানা যায়নি। 

সবই তো ঠিক রয়েছে, শুধু মিষ্টি মুখটা কবে করাচ্ছেন ভাজ্জি!

বন্ধ করুন