বাংলা নিউজ > ময়দান > ‘সবাইকে ১০ ওভারেই ফিরিয়ে দেবে নাকি?’ মহম্মদ রিজওয়ানকে কখন, কেন এমন কথা বলেছিলেন বিরাট কোহলি
মহম্মদ রিজওয়ানকে কখন, কেন এমন কথা বলেছিলেন বিরাট কোহলি (ছবি:গেটি ইমেজ)

‘সবাইকে ১০ ওভারেই ফিরিয়ে দেবে নাকি?’ মহম্মদ রিজওয়ানকে কখন, কেন এমন কথা বলেছিলেন বিরাট কোহলি

  • পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার মহম্মদ রিজওয়ান এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মধ্যে বেশ কিছু কথাবার্তা হয়েছিল। 

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচ চলাকালীন পাকিস্তানের উইকেট রক্ষক-ব্যাটার মহম্মদ রিজওয়ান এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির মধ্যে বেশকিছু কথাবার্তা হয়েছিল। সেই কথা এবার ফাঁস করলেন মহম্মদ রিজওয়ান। সব কথা না জানালেনও, রিজওয়ান ম্যাচের মাঝের একটি ঘটনার কথা বলেন।    

ম্যাচের পর বিরাট কোহলিকে হাসতে হাসতে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের সঙ্গে কথা বলতে দেখা যায়। এই সময় কোহলি রিজওয়ানকে এমন কিছু বলেছিলেন, যা রিজওয়ান এখনও কারও সঙ্গে শেয়ার করেননি। এক সাক্ষাৎকারে রিজওয়ানকে প্রশ্ন করা হয়েছিল সেদিন ম্যাচের পর বিরাট তাকে কী বলছিলেন? রিজওয়ান (মহম্মদ রিজওয়ান) বিষয়টি শেয়ার করতে একেবারেই অস্বীকার করেন। তিনি বলেছিলেন যে এটি আমার এবং বিরাটের ব্যক্তিগত বিষয়, আমি আজ পর্যন্ত আমার ভাইয়ের সাথেও বিষয়টি শেয়ার করিনি।

বিরাট কোহলি অবসর নেওয়ার খবর শুনে রিজওয়ান Paktv.tv বলেছেন, ‘কিছু বিষয় কৌশলের অংশ। সন্দেহ নেই বিরাট কোহলি বিশ্বের এক নম্বরে। আমরা যখন ক্রিকেট খেলি, তখন আমরা এটা পরিবারের মতো। আমার মনে আছে যখন আমরা পন্তের বিরুদ্ধে রিভার্স সুইপ খেলে রিভিউ নিয়েছিলাম, সে (কোহলি) বলেছিল... 'তুমি কী করছ? ১০ ওভারের মধ্যে সবাইকে আউট করবে নাকি?' কিন্তু আমি যেমন বলেছি, এগুলো কৌশল। পরে, যখন আমি ব্যাট করতে এসেছিলাম, তখনও আমি তার সঙ্গে কথা বলি। বিশ্রাম, চেঞ্জ রুমের ভিতরে যাই। সেখানে অনেক কথা হয়েছে, আমি সেই সহব কথা অবশ্য প্রকাশ করতে পারব না, তবে আমি বলতে পারি যে বিরাট খুব সুন্দর একজন মানুষ।’

বন্ধ করুন