বাংলা নিউজ > ময়দান > ‘আমি যা চাই সেটা করার স্বাধীনতা দিয়েছেন;’ জসপ্রীত বুমরাহর গলায় রোহিত শর্মার প্রশংসা
জসপ্রীত বুমরাহর গলায় রোহিত শর্মার প্রশংসা (ছবি:আইপিএল)

‘আমি যা চাই সেটা করার স্বাধীনতা দিয়েছেন;’ জসপ্রীত বুমরাহর গলায় রোহিত শর্মার প্রশংসা

  • বুমরাহ বলেন রোহিতের সাথে তার সম্পর্ক তার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায় থেকেই ভালো ছিল। রোহিত একজন অধিনায়ক হিসেবে তাকে বিশ্বাস করেছিলেন যা তার ক্যারিয়ারে একটি বড় ভূমিকা পালন করেছিল।

জসপ্রীত বুমরাহের ক্যারিয়ারে উড়ান দিয়েছিলেন রোহিত শর্মা। একথা নিজেই স্বীকার করলেন ভারতের বোলিং স্টার। মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ অধিনায়ক রোহিত শর্মার সাথে তার সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন। তিনি বলেছেন একজন অধিনায়ক হিসাবে তিনি শুরু থেকেই তাকে সমর্থন করেছেন। ভারতীয় দল ছাড়াও বুমরাহও রোহিতের নেতৃত্বে আইপিএল খেলেন। জসপ্রীত বুমরাহ ২০১৩ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ।

অশ্বিনের ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, বুমরাহ বলেন রোহিতের সাথে তার সম্পর্ক তার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায় থেকেই ভালো ছিল। রোহিত একজন অধিনায়ক হিসেবে তাকে বিশ্বাস করেছিলেন যা তার ক্যারিয়ারে একটি বড় ভূমিকা পালন করেছিল।

বুমরাহ বলেন, ‘প্রাথমিক দিন থেকেই খুব ভালো (সম্পর্ক) ছিল। আমি যখন দলে আসি, তখন রিকি পন্টিং অধিনায়ক ছিলেন, কিন্তু আমি নিয়মিত খেলছিলাম না। রোহিতের অধিনায়কত্বে খেলার সুযোগ পেয়েছি। নেটে বোলিং করার সময় সে আমার দক্ষতা দেখেছিল। সে সবসময় আমাকে সমর্থন করেছে, আমাকে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছে। এমনকি প্রাথমিক পর্যায়েও তার আমার উপর অনেক বিশ্বাস ছিল। সে আমাকে গুরুত্ব দিতেন। ওভার.. এখনও আমাদের মধ্যে একই সম্পর্ক।’

তিনি আরও বলেন, ‘এখন আমরা এমন এক পর্যায়ে পৌঁছেছি যেখানে তিনি আমাকে কিছু বলেন না। তিনি বলেন 'আপনি নিজের ইচ্ছায় মাঠে ফিল্ডিং সাজাবেন এবং আপনার যদি কিছু পরিবর্তনের প্রয়োজন হয় তবে আমাকে বলুন আমি তা করব। তিনি আমার উপর বিশ্বাস করেন কারণ আমি নিশ্চই কিছু কাজ করেছি। কোনও দিন, জিনিসগুলি আপনার পক্ষে যায় না, তবে তিনি সবসময় আমাদের দলের পরিবেশকে খুব সহজ এবং শান্ত রেখেছেন।’

বন্ধ করুন