বাংলা নিউজ > ময়দান > বন্ধু বিরাটের ছয় উড়ে এল গ্যালারিতে, দেখে উচ্ছ্বাসে ভাসলেন গ্লেন ম্যাক্সওয়েল!
বিরাটের ছয় উড়ে এল গ্যালারিতে, দেখে উচ্ছ্বাসে ভাসলেন গ্লেন ম্যাক্সওয়েল
বিরাটের ছয় উড়ে এল গ্যালারিতে, দেখে উচ্ছ্বাসে ভাসলেন গ্লেন ম্যাক্সওয়েল

বন্ধু বিরাটের ছয় উড়ে এল গ্যালারিতে, দেখে উচ্ছ্বাসে ভাসলেন গ্লেন ম্যাক্সওয়েল!

  • চলতি আইপিএলের (IPL 2022) ৪৯ নম্বর ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং ও চেন্নাই সুপার কিংস দল। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আরসিবি বনাম সিএসকে ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে আরসিবি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় সিনিয়র দলের মতোই রয়্যাল চ্যালেজ্ঞার্স ব্যাঙ্গালোর দলকে ও একটা গোটা পরিবারে পরিণত করেছেন বিরাট কোহলি। তিনি অধিনায়কত্ব ছাড়লেও সাজঘরের সেই পরিস্থিতি নষ্ট হয়নি। তার প্রমাণ ফের পাওয়া গেল আইপিএলের চলতি মরশুমে। বিরাটের সঙ্গে তার দলের বাকি সতীর্থদের সম্পর্ক যে কতটা ভাল তা ফের উঠে এল জনসমক্ষে। বুধবার চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে ম্যাচে নামার আগে আরসিবির অনুশীলন সেশন ছিল। সেখানেই নেটে এক বিরাট ছক্কা হাঁকালেন বিরাট কোহলি যা সোজা গিয়ে পড়ল গ্যালারিতে। আর তা দেখে নিজের উচ্ছ্বাস নিয়ন্ত্রণ করতে পারলেন না অজি তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। দুহাত তুলে তার সেই উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হল।

অনুশীলনে আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সোজা ব্যাটে ছয়ে হাকান যা উড়ে এসে পড়ে গ্যালারিতে। সেখানে বসেছিলেন কোহলির সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। কোহলির ছয় দেখে তিনি এতটাই উচ্ছ্বসিত ছিলেন যে লাফিয়ে উঠে পড়েন। বলটি নিয়ে ফের মাঠে ফেরত পাঠিয়ে দেন। সেই ভিডিয়োটি ক্যামেরাবন্দি করা হয়েছে আরসিবির তরফে। যা তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পরে ইতিমধ্যেই ভাইরাল।

চলতি আইপিএলের (IPL 2022) ৪৯ নম্বর ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং ও চেন্নাই সুপার কিংস দল। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে আরসিবি বনাম সিএসকে ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে আরসিবি। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৩ রান করতে সমর্থ হয়। বিরাট কোহলি ৩০ রান করেন। মাহিপাল লোমরর ২৭ বলে ৪২ রানের একটি ঝোড়ো ইনিংস উপহার দেন‌। ডু'প্লেসি ২২ বলে ৩৮ এবং দীনেশ কার্তিক ১৭ বলে ২৬ রান করে অপরাজিত থেকে দলকে ১৭৩ রানে পৌঁছে দেন।

বন্ধ করুন