বাংলা নিউজ > ময়দান > Glenn McGrath: অজি কিংবদন্তির সঙ্গে নিষ্ঠুর রসিকতা, বিপাকে টিভি সঞ্চালিকা

Glenn McGrath: অজি কিংবদন্তির সঙ্গে নিষ্ঠুর রসিকতা, বিপাকে টিভি সঞ্চালিকা

অজি কিংবদন্তি বোলারের সঙ্গে মজা করে বিপদে টিভি উপস্থাপক

অস্ট্রেলিয়া থেকে এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। অস্ট্রেলিয়ান টিভি উপস্থাপক মাইলি হোগান ক্রিকেটের কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রাকে নিয়ে অশোভন রসিকতার জন্য শাস্তি পেয়েছেন। তাঁকে প্রথম কয়েকদিনের জন্য অফ-এয়ার করা হয়েছিল এবং এখন চ্যানেল 7-এ অবনমিত করা হয়েছে।

অস্ট্রেলিয়া থেকে এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। অস্ট্রেলিয়ান টিভি উপস্থাপক মাইলি হোগান ক্রিকেটের কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রাকে নিয়ে অশোভন রসিকতার জন্য শাস্তি পেয়েছেন। তাঁকে প্রথম কয়েকদিনের জন্য অফ-এয়ার করা হয়েছিল এবং এখন চ্যানেল 7-এ অবনমিত করা হয়েছে। হোগান সম্প্রতি সকালের অনুষ্ঠানের উপস্থাপক হিসাবে পরিচিত হয়েছিলেন। তিনি অন-এয়ার টিকটক প্রবণতা অনুসরণ করার প্রচেষ্টায় খারাপভাবে ব্যর্থ হয়েছেন।

এই টিক টোক প্রবণতায় শিশু এবং কিশোর-কিশোরীরা তাদের বাবা-মাকে মজা করে বলে যে তাদের কিছু প্রিয় সেলিব্রিটি মারা গিয়েছিল, তবে তারা আসলে মারা যাননি। মাইলি হোগান এই প্র্যাঙ্ক অন এয়ার অনুসরণ করা ব্যয়বহুল বলে মনে করেছেন। চ্যানেল তাঁকে পদত্যাগ করে ফিল্ড রিপোর্টার করেছে। ম্যাকগ্রার মৃত্যু কৌতুক সামাজিক মিডিয়াতে ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল।

আরও পড়ুন… আমার রেকর্ড ভাঙতে গিয়ে না উমরান মালিক নিজের হাড় ভেঙে ফেলেন- শোয়েব আখতার

অস্ট্রেলিয়ার বিখ্যাত প্রাক্তন ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রাকে নিয়ে অস্ট্রেলিয়ার টিভি উপস্থাপক যে কৌতুক করেছেন তা ভারী হয়ে গেল। চ্যানেল 7 এর উপস্থাপক মাইলি হোগান একটি টিকটক প্রবণতা অনুসরণ করার জন্য একটি শো চলাকালীন গ্লেন ম্যাকগ্রাকে মৃত বলেছেন। তাঁর এই কৌতুকটিকে এতটাই খারাপ মনে করেছিলেন যে শো থেকে বহিষ্কার করা ছাড়াও তাকে পদ থেকেও অপসারণ করা হয়েছিল। মিডিয়া রিপোর্ট অনুসারে, হোগান, যিনি একটি মর্নিং শো হোস্ট করেছিলেন, অন-এয়ার টিকটক প্রবণতা অনুসরণ করার চেষ্টা করছিলেন।

টিক টোক ট্রেন্ড ভিজ্যুয়ালগুলির সমালোচনা করার ঠিক পরে, সহকর্মী হোস্ট মার্ক বেরেটা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টে তার অতিথি এবং প্রাক্তন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার গ্লেন ম্যাকগ্রার সঙ্গে তার পরবর্তী অংশ সম্পর্কে কথা বলতে শুরু করেছিলেন। তারপর হোগান ঠাট্টা করে বললেন, ‘গ্লেন ম্যাকগ্রা মারা গেছেন।’ তাঁর মন্তব্য কাউকে আনন্দ দেয়নি তবে তার সহ-হোস্ট বেরেটা এবং এডউইনা বার্থোলোমিউকে অবাক করেছিল, যারা দ্রুত মন্তব্যটি প্রত্যাখ্যান করেছিলেন। দুজনেই বিষয়টি ঘোরানোর চেষ্টা করেন। বার্থোলোমিউ এমনকি বলেছিলেন যে, না... এটা মজার নয়।

আরও পড়ুন… MI শিবিরে স্বস্তি- বল না করতে পারার খবরকে মিথ্যা বললেন ১৭.৫০ কোটির ক্যামরন গ্রিন

বেরেটা বলেন, আমি একদমই বুঝতে পারিনি। এটা তেমন মজার নয়। এটা পাগলামি। হোগান তখনও পরিস্থিতি বুঝতে পারেননি এবং অন-এয়ারে হেসেছিলেন। বার্থোলোমিউ পরে শ্রোতাদের কাছে ক্ষমা চেয়েছিলেন এবং ম্যাকগ্রাকে তখন সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। ম্যাকগ্রাকে নিয়ে হোগানের কৌতুক সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হয়েছিল। নেটিজেনরাও তাঁকে ‘অপরিপক্ক এবং সংবেদনশীল’ বলে অভিহিত করেছেন। এমনকি হোগান অন-এয়ারে থাকাকালীন সানরাইজারের ফ্ল্যাগশিপ শো বর্জন করার আহ্বান জানানো হয়েছিল।

ব্যাপক প্রতিক্রিয়ার পর, চ্যানেল থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই হোগানকে বন্ধ করে দেওয়া হয়। মঙ্গলবার, বার্থোলোমিউ শোয়ের অ্যাঙ্কর হিসাবে হোগানের স্থলাভিষিক্ত হন। বৃহস্পতিবার, হোগান সম্প্রচারে ফিরে এসেছিলেন, কিন্তু স্টুডিও থেকে নয়, সিডনি হারবার ব্রিজের কাছে থেকে শহরের জনসংখ্যা বৃদ্ধির রিপোর্ট করছেন।

চ্যানেল 7 এবং সানরাইজ এখনও এই ঘটনা সম্পর্কে একটি আনুষ্ঠানিক মন্তব্য করেনি, তবে দেখা যাচ্ছে যে ২৩ ডিসেম্বর নোঙ্গর হিসাবে পরিচিত হওয়ার অসুবিধার মধ্য দিয়ে ১৩ দিন পর হোগানকে ফিল্ড রিপোর্টারের ভূমিকা দেওয়া হয়েছিল। এই সময় হোগান বলে – এখানে এসে ভালো লাগছে বন্ধুরা। এখানে তাপমাত্রা অসাধারণ এবং আমি জানি কফি কোথায় আছে, এটা খুবই আরামদায়ক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.