বাংলা নিউজ > ময়দান > নমিবিয়ায় T20 টুর্নামেন্ট খেলতে যাচ্ছে বাংলা, ঘোষিত হল দল, দেখে নিন কারা সুযোগ পেলেন স্কোয়াডে
গ্লোবাল টি-২০ নমিবিয়ার জন্য ঘোষিত হল বাংলা দল। ছবি- সিএবি।

নমিবিয়ায় T20 টুর্নামেন্ট খেলতে যাচ্ছে বাংলা, ঘোষিত হল দল, দেখে নিন কারা সুযোগ পেলেন স্কোয়াডে

  • ১৬ জনের স্কোয়াডে নাম নেই মনোজ তিওয়ারি, অনুষ্টুপ মজুমদারের মতো সিনিয়রদের।

গ্লোবাল টি-২০ নমিবিয়ায় অংশ নিতে চলা বাংলা দলের ক্যাপ্টেন নির্বাচিত হলেন অভিমন্যু ঈশ্বরন। ১৬ জনের স্কোয়াডে নাম নেই মনোজ তিওয়ারি, অনুষ্টুপ মজুমদার, সুদীপ চট্টোপাধ্যায়দের মতো সিনিয়র তারকাদের।

১ সেপ্টেম্বর থেকে নমিবিয়ায় শুরু হতে চলা এই টি-২০ টুর্নামেন্টের জন্য শুক্রবার দল ঘোষণা করে বাংলা। ১৬ জনে মূল স্কোয়াডের সঙ্গে স্ট্যান্ড-বাই হিসেবে আরও চারজনকে বেছে নিয়েছেন বাংলার নির্বাচকরা।

প্রাক মরশুম প্রস্তুতি টুর্নামেন্ট বলেই সম্ভবত অভিজ্ঞ ক্রিকেটারদের ছাড়াই আন্তর্জাতিক মানের টুর্নামেন্ট খেলতে যাচ্ছে বাংলা। অবশ্য তিওয়ারিরা গতবার বাংলার হয়ে মুস্তাক আলি টুর্নামেন্টেও মাঠে নামেননি। এই টুর্নামেন্টে নমিবিয়ার জাতীয় দলের ক্রিকেটাররাও টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি সেরে নিতে পারেন।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

মনোজ-অনুষ্টুপরা না থাকলেও বাংলার স্কোয়াডে তারকার অভাব নেই। ক্যাপ্টেন ঈশ্বরন ছাড়াও রয়েছেন শাহবাজ আহমেদ, মুকেশ কুমার, আকাশ দীপরা। অভিষেক পোড়েল ও রবি কুমারের মতো উঠতি তারকারাও নমিবিয়ায় উড়ে যাবেন বাংলা দলের সঙ্গে।

আরও পড়ুন:- IND vs WI: দুলকি চালে দৌড়, নিজের দোষেই রান-আউট শুভমন গিল, ভিডিয়ো

বাংলার টি-২০ স্কোয়াড: অভিমন্যু ঈশ্বরন (ক্যাপ্টেন), অভিষেক দাস, ঋত্ত্বিক রায়চৌধুরী, রণজ্যোৎ সিং খাইরা, শ্রেয়াংশ ঘোষ, করণ লাল, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, শ্রেয়ান চক্রবর্তী, শাহবাজ আহমেদ, অভিষেক পোড়েল (উইকেটকিপার), সুপ্রদীপ দেবনাথ (উইকেটকিপার), ইশান পোড়েল, মুকেশ কুমার, আকাশ দীপ, সৌম্যদীপ মণ্ডল ও রবি কুমার।

স্ট্যান্ড-বাই: অঙ্কুর পাল, প্রদীপ্ত প্রামানিক, দেবপ্রতীম হালদার ও সিদ্ধার্থ সিং।

বন্ধ করুন