বাংলা নিউজ > ময়দান > কলকাতায় এসে ইলিশ-চিংড়ি থেকে দই-মিষ্টির প্রেমে পড়লেন সোনার ছেলে নীরজ চোপড়া

কলকাতায় এসে ইলিশ-চিংড়ি থেকে দই-মিষ্টির প্রেমে পড়লেন সোনার ছেলে নীরজ চোপড়া

কলকাতায় নীরজ চোপড়া

মঙ্গলবার বিকেলে কলকাতায় পা রাখেন সোনার ছেলে নীরজ চোপড়া। টোকিও অলিম্পিক্সে পদক জয়ের পরে এটাই ছিল তাঁর প্রথম কলকাতা সফর।

মঙ্গলবার বিকেলে কলকাতায় পা রাখেন সোনার ছেলে নীরজ চোপড়া। টোকিও অলিম্পিক্সে পদক জয়ের পরে এটাই ছিল তাঁর প্রথম কলকাতা সফর। আর প্রথমবারেই বাঙালিয়ানায় মুড়ে ফেলা হল নীরজকে। অলিম্পিক্সে সোনা জয়ের পর প্রথমবার কলকাতায় এসে তিলোত্তমার প্রেমে মজে গেলেন নীরাজ। যে ছেল খাওয়া দাওয়া বা নিজের ডায়েট নিয়ে দারুণ সতর্ক, তার পাতে তুলে দেওয়া হল ইলিশ-চিংড়ি, দই-মিষ্টি। তবে ষোলোআনা বাঙালিয়ানা খাওয়া দেখে নীরজও ডায়েট ভুলে গেলেন। বাইপাসের ধারে সল্টলেক স্টেডিয়ামের উল্টোদিকের হোটেলে উঠেছেন নীরজ। সেখানেই মঙ্গলবার রাতে নীরজ চোপড়ার জন্য বাঙালি খাবারের ব্যবস্থা করা হয়।

শুরুতে লুচি, আলুর দম, ডাল। তারপর ভাত, চিংড়ি মাছের মালাইকারি, ইলিশ, মটন কষা। শেষপাতে জলভরা সন্দেশ, নলেন গুড়ের আইসক্রিম, মিষ্টি দই। এ ভাবেই নীরজের পাত সাজিয়ে দেওয়া হল। কলকাতায় এসে এক্কেবারে বাঙালি হয়ে গেলেন সোনার ছেলে নীরজ চোপড়া। শুধু খেলেনই না খাওয়ার আগে রীতিমতো কোনটার কি নাম সেটাও জেনে নিলেন। বাঙালি খাবার খেয়ে রীতিমতো উচ্ছ্বসিত গোল্ডেন বয়।

দেশের প্রথম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিট হিসেবে ৮৭.৫৮ মিটার জ্যাভেলিন থ্রো করে টোকিও অলিম্পিক্সে প্রথম ভারতীয় হিসেবে সোনা জিতেছেন। বুধবার শহরে নীরজের সংবর্ধনা অনুষ্ঠান রয়েছে। জানা গিয়েছে, এই অনুষ্ঠানে নীরজের মুখ থেকে তাঁরই জীবনের অজানা কাহিনী শুনতে পাওয়া যাবে। কি করে জ্যাভলিন থ্রো তে আসলেন তিনি? সাফল্যের পিছনে রহস্য কি ? পরিবারের অবদান কতটা? হরিয়ানার কৃষক পরিবার থেকে উঠে আসার গল্প? আগামী দিনের লক্ষ্য? এরকম একাধিক প্রশ্নের উত্তর দেবেন নীরজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোট নয়, পাগলু ডান্স হয়েছে, কেশপুরে পুনর্নির্বাচন চাইলেন হিরণ ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক হবেন! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়…’ কুম্বলের অনন্য নজির ছুঁয়েছেন অধিনায়ক কামিন্স, সুযোগ রয়েছে ওয়ার্নকেও টপকে যাওয়ার হার্দিক বিচ্ছেদের গুঞ্জন মিথ্যে? দেওরের পোস্টে নাতাশার মন্তব্য বাড়াচ্ছে জল্পনা ফিটনেস কোচ হতে মোটা মাইনের চাকরি চেয়েছিলেন, আজ IIT পাস এই মেয়ে সকলেরই অনুপ্রেরণা 'নন্দীগ্রামে ফের গুন্ডামি, ছাড়ব না, রাজনৈতিক বদলা নেবই,' ফুঁসছেন মমতা বারাণসীর ঘাটে নৌকা বিহারে আদৃতের পর্দার 'বোনুয়া' 'নিপা' প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.