বাংলা নিউজ > ময়দান > বেঙ্গালুরুর দিন-রাতের টেস্টের আগে দর্শকদের জন্য সুখবর! ২ বছর পরে এসেছে এমন সুযোগ

বেঙ্গালুরুর দিন-রাতের টেস্টের আগে দর্শকদের জন্য সুখবর! ২ বছর পরে এসেছে এমন সুযোগ

বেঙ্গালুরুর দিন-রাতের টেস্টের প্রস্তুতি (ছবি:টুইটার)

২০২০ সালের করোনা অতিমারী আসার পর প্রথমবারের মতো শতভাগ দর্শক ধারণক্ষমতা নিয়ে টেস্ট ম্যাচ খেলা হবে। বেঙ্গালুরু টেস্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে।

১২ মার্চ থেকে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট ম্যাচ। এই ডে-নাইট পিঙ্ক টেস্ট ম্যাচে একশো শতাংশ দর্শক খেলা দেখার সুযোগ পাবেন। মনে করা হচ্ছে এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের একটিও সিট খালি থাকবে না। ২০২০ সালের করোনা অতিমারী আসার পর প্রথমবারের মতো শতভাগ দর্শক ধারণক্ষমতা নিয়ে টেস্ট ম্যাচ খেলা হবে। বেঙ্গালুরু টেস্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে।

ভালো খবর হল, চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এই দিন-রাতের টেস্ট ম্যাচের জন্য কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন দর্শকদের উৎসাহকে গুরুত্ব দিয়েছে। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শক আসার অনুমতি দিয়েছে। অর্থাৎ, বিরাট কোহলির ভক্তদের জন্য মজার বিষয় হল, যারা কিং কোহলির শততম টেস্ট ম্যাচ উপভোগ করতে পারেননি, তারা এখন তাকে তার ১০১তম ম্যাচে খেলতে দেখতে পারবেন।

বিরাট কোহলির জন্য বেঙ্গালুরুর মাঠকে তার হোম গ্রাউন্ডের মতোই মনে করা হয়। আইপিএলে বিরাট ব্যাঙ্গালোরের পক্ষ থেকে খেলেন। বেঙ্গালুরুর দর্শকরা তাকে খুবই পছন্দ করেন। সেজন্যই মনে করা হচ্ছে বিরাটের কাছে এই ম্যাচ স্মরণীয় হতে চলেছে। বহুদিন পর বেঙ্গালুরুতে আন্তর্জাতিক ম্যাচ হচ্ছে। যদি সিরিজের কথা বলি, তাহলে মোহালিতে এই দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচে ভারত জিতেছিল। সেই ম্যাচে রবীন্দ্র জাদেজা প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার পান। তিনি ১৭৫ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং বোলিংয়ে ৯টি উইকেট নিয়েছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাগরে জন্ম নিল ঘূর্ণিঝড় রেমাল! ক্যানিংয়ের কতদূরে? ৯ ঘণ্টা বিমান চলবে না কলকাতায় স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.