বাংলা নিউজ > ময়দান > ন্যাক্কারজনক কাজ ম্যান ইউ তারকার, বান্ধবীকে পিটিয়ে রক্তাক্ত করলেন ফুটবলার

ন্যাক্কারজনক কাজ ম্যান ইউ তারকার, বান্ধবীকে পিটিয়ে রক্তাক্ত করলেন ফুটবলার

ম্যাসন গ্রিনউড (REUTERS)

বান্ধবীকে পিটিয়ে রক্তাক্ত করার গুরুতর অভিযোগ সামনে এসেছে এই ইউনাইটেড তারকার বিরুদ্ধে।

শুভব্রত মুখার্জি: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দলের তারকা ইংরেজ ফুটবলার তথা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ ম্যাসন গ্রিনউডের ন্যাক্কারজনক আচরণ এল জনসমক্ষে। তরুণ এই মিডফিল্ডারের বিরুদ্ধে তার বান্ধবীকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠল। বান্ধবীর সেই রক্তাক্ত অবস্থার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। উল্লেখ্য গত বছরই কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে হোটেলে মেয়ে নিয়ে এসে ফূর্তি করার ফলে ইংল্যান্ড জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন তিনি।

তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ ভয়াবহ এবং অবশ্যই গুরুতর। বান্ধবীকে পিটিয়ে রক্তাক্ত করার গুরুতর অভিযোগ সামনে এসেছে এই ইউনাইটেড তারকার বিরুদ্ধে। রবিবার ইউনাইটেড তারকা ম্যাসন গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসন নিজের ইনস্টাগ্রামে এই অভিযোগ করেন। হ্যারিয়েট রবসন নিজের ইনস্টাগ্রামে তার শরীরে আঘাতের চিহ্ন সহ বেশকিছু ছবি আপলোড করেছেন। যেইসব ছবিতে রক্ত ও ক্ষত স্পষ্ট ধরা পড়েছে। তার উপর শারীরিক নির্যাতনের জন্য তিনি গ্রিনউডকে দায়ী করেছেন।

তিনি নিজের একটি রক্তাক্ত ভিডিয়ো আপলোড করে লিখেছেন, ‘এটি তাদের জন্য যারা জানতে চায় ম্যাসন গ্রিনউড আসলে আমার সঙ্গে কী করে।’ বিষয়টি নিয়ে গ্রিনউড এখনও কোন প্রতিক্রিয়া জানাননি। তবে, তারকার বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। তার ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে 'যে কোনও ধরনের হিংসার বিরোধী ক্লাব। সোশ্যাল মিডিয়ায় যেসব ছবি এবং অভিযোগ ঘোরাঘুরি করছে আমরা সেই বিষয়ে সচেতন। অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত আমরা এই বিষয়ে মন্তব্য করব না।'

বন্ধ করুন