চ্যাপেলের কোচিং নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন যুবরাজ। ছবি- গেটি ইমেজেস।
চ্যাপেলের কোচিং নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন যুবরাজ। ছবি- গেটি ইমেজেস।

শেষ ১০ ওভারে ছক্কা মারা যাবে না, এমনই অদ্ভূত নির্দেশ দিয়েছিলেন গুরু গ্রেগ, জানালেন যুবরাজ

  • চ্যাপেলের কোচিংকালকে ভারতীয় ক্রিকেটের সবথেকে খারাপ সময় বলে বর্ণনা করেন হরভজন।

ভারতের কোচ থাকাকালীন ধোনিকে নাকি পাওয়ার হিটার থেকে ফিনিশার বানিয়েছিলেন তিনি। এমনই দাবি গ্রেগ চ্যাপেলের। তবে প্রাক্তন অজি অধিনায়কের এমন মন্তব্যকে ভালোভাবে নেননি একদা তাঁর কোচিংয়ে মাঠে নামা হরভজন সিং ও যুবরাজ সিং। একে একে টিম ইন্ডিয়ার দুই তারকাই নিজেদের ক্ষোভ উগড়ে দেন চ্যাপেলের বিরুদ্ধে।

কয়েকদিন আগে চ্যাপেল জানান, ধোনির মধ্যে অহেতুক বল তুলে মারার প্রবণতা ছিল। তিনিই ধোনিকে বল হাওয়ায় ভাসাতে বারণ করেছিলেন এবং মাটিতে বল রেখে ম্যাচ ফিনিশ করার পরামর্শ দিয়েছিলেন।

চ্যাপেলের এমন দাবির প্রতিক্রিয়ায় হরভজন সিং রীতিমতো ক্ষোভের সঙ্গে একটি টুইট করেন। ভাজ্জি লেখেন, ‘ও ধোনিকে মাটিতে খেলতে বলেছিল কারণ, কোচ সবাইকে মাঠের বাইরে ছুঁড়ে ফেলছিল। ও অন্য একটা গেম খেলছিল।’ হরভজন টুইটের শেষে #worstdaysofindiancricketundergreg-এই হ্যাশট্যাগটি ব্যবহার করেন। অর্থাৎ, গ্রেগ চ্যাপেলের অধীনে ভারতীয় ক্রিকেটের সবথেকে খারাপ দিন।

এবার যুবরাজ সিং চ্যাপেলের মন্তব্যের পালটা দিলেন। ভাজ্জির টুইটের প্রেক্ষিতে যুবি লেখেন, ‘মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ, শেষ ১০ ওভারে কোনও ছক্কা নয়। মাঠে বল রাখো।’ এই টুইটের সঙ্গে একটি হাসির ইমোজি ব্যবহার করেছেন যুবি, যাতে স্পষ্ট যে, এটা কতটা হাস্যকর পরামর্শ ছিল গুরু গ্রেগের।

বন্ধ করুন