বাংলা নিউজ > ময়দান > WPL 2023: হ্যারিসের অবিশ্বাস্য ইনিংসে জিতল ইউপি, পরপর দুটি হার গুজরাটের

WPL 2023: হ্যারিসের অবিশ্বাস্য ইনিংসে জিতল ইউপি, পরপর দুটি হার গুজরাটের

দুর্দান্ত খেলে দলে জেতালেন হ্যারিস। ছবি- টুইটার 

উইমেন্স প্রিমিয়র লিগের প্রথম ম্যাচেই জয় পেল ইউপি ওয়ারিয়র্জ। গুজরাটকে উড়িয়ে দিলেন গ্রেস হ্যারিস।

কাজে এল না কিম গার্থের পাঁচ উইকেট। গ্রেস হ্যারিসের অবিশ্বাস্য ইনিংসে ভর করে জয় পেল ইউপি ওয়ারিয়র্জ। উইমেন্স প্রিমিয়র লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয় মুম্বই ইন্ডিয়ান্স এবং গুজরাট জায়ান্টস। সেই ম্য়াচে মাত্র ৬৪ রানে অলআউট হয়ে যায় স্নেহ রানার দল। উত্তর প্রদেশের বিরুদ্ধেও হারের মুখ দেখল গুজরাট। ৩ উইকেটে জয়ী অ্যালিসা হিলির দল।

রবিবার নবি মুম্বইয়ে ইউপি ওয়ারিয়র্জের মুখোমুখি হয় গুজরাট। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাট দলের অধিনায়ক স্নেহ রানা। প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে গুজরাট। এদিন শুরু থেকেই রানের গতি বজায় রাখেন ওপেন করতে নামা দুই ব্যাটার মেঘনা এবং সোফিয়া। এই দুই ব্যাটার বেশ ভালোই শুরু করেন। তবে এই দুই ব্যাটারই অবশ্য বড় রান করতে পারেননি। মেঘনা ১৫ বলে ২৪ রান করেন। এবং সোফিয়া ১১ বলে মাত্র ১৩ রান করেন।

তবে গুজরাটকে বড় রানে এগিয়ে নিয়ে যাওয়ার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন হার্লিন দেওল। মাত্র ৩২ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তাঁর ইনিংসটি সাজানো ছিল ৭টি বাউন্ডারির সৌজন্যে। তিনি যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ বিপক্ষ দলের বোলারদের কার্যত ল্যাজে গোবরে করে দেন তিনি। একমাত্র তিনি অর্ধশতরানের দোরগোড়ায় গিয়ে থামেন। তাছাড়া আর কোনও ব্যাটার অর্ধশতরানের ধারে ঘেসতে পারেননি।

পাশাপাশি গার্ডনার ২ টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে ১৯ বলে ২৫ রান করেন। এবং হেমলতা ২টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে ১৩ বলে ২১ রানে অপরাজিত থাকেন। অধিনায় স্নেহ রানা মাত্র ৯ রান করে অপরাজিত থাকেন। ১৬৯ রানে শেষ হয় গুজরাটের ইনিংস। অন্যদিকে ইউপির হয়ে দুটি করে উইকেট নিয়েছেন সোফি এবং দীপ্তি শর্মা। এবং একটি করে উইকেট নিয়েছেন অঞ্জলি সর্বানি এবং ম্যাকগ্রা। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই চাপে পড়ে যায় অ্যালিসা হিলির দল। কিম গার্থের বলে ফিরে যান হিলি (৮ বলে ৭ রান) এবং সোয়েতা সেরওয়াত (৬ বলে ৫ রান)। শুরুতেই পরপর উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় ইউপি। এরপরই ম্যাচের পরিস্থিতি বদলাতে মাঠে নামেন কিরণ নভগির। ৪৩ বলে ৫৩ রানের ইনিংস খেলেন তিনি। ৫টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে ঘুরে দাঁড়ায় ইউপি।

কিন্তু তারপরও দাপট বজায় রাখেন গুজরাটের বোলাররা। বিশেষ করে কিম গার্থ ৪ ওভার বল করে ৩৬ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি। স্বাভাবিক ভাবেই চাপে পড়ে যায় ইউপি। তবে ম্য়াচের পরিস্থিতি বদলে দেন গ্রেস হ্যারিস। বিপক্ষদের রক্তচাপ বাড়িয়ে দেন তিনি। একটা সময় মনে হয়েছিল এই ম্যাচ হেরে যেতে চলেছে ইউপি। কিন্তু না তা হয়নি। শেষ ২-৩ ওভারে দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতালেন হ্যারিস। ২৬ বলে ৫৯ রান করে অপরাজিত থাকলেন তিনি। তাঁর ইনিংসটি সাজানো ৭টি বাউন্ডারি এবং ৩টি ওভার বাউন্ডারির সৌজন্যে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.