বাংলা নিউজ > ময়দান > CWG 2022: কমনওয়েলথ গেমসের ভল্টের ফাইনালে স্বপ্নপূরণ হল না প্রণতির

CWG 2022: কমনওয়েলথ গেমসের ভল্টের ফাইনালে স্বপ্নপূরণ হল না প্রণতির

স্বপ্নপূরণ হল না প্রণতির (REUTERS)

২৭ বছর বয়সি প্রণতির উপর পদক জয়ের আশা ছিল ভারতীয় দলের। তবে সেই আশা বাস্তবের মুখ দেখল না। ২০১৯ এবং ২০২২ সালে এশিয়ান চ্যাম্পিয়ানশিপে পদক জিতেছিলেন প্রণতি।

শুভব্রত মুখার্জি: বার্মিংহাম কমনওয়েলথ গেমসের ভল্টের ফাইনালে পৌঁছে পদক জয়ের আশা জাগিয়েছিলেন বঙ্গ তনয়া প্রণতি নায়েক। তবে আর্টিস্টিক জিমন্যাস্টিক্সের ভল্টের ফাইনালে পদক জয়ের আশা জাগিয়েও পাঁচ নম্বরে শেষ করলেন প্রণতি। পূরণ হল না তার পদক জয়ের আশা। টোকিও অলিম্পিক গেমসে পদক না জিততে পারার হতাশা এবারেও মেটাতে পারলেন না প্রণতি।

বার্মিংহাম কমনওয়েলথ গেমসের পঞ্চম দিনে জিমন্যাস্টিক্সের ফ্লোর থেকে ব্যর্থতাকেই সঙ্গী করে ফিরতে হল বঙ্গ তনয়া প্রণতি নায়েককে। ২৭ বছর বয়সি প্রণতির উপর পদক জয়ের আশা ছিল ভারতীয় দলের। তবে সেই আশা বাস্তবের মুখ দেখল না। ২০১৯ এবং ২০২২ সালে এশিয়ান চ্যাম্পিয়ানশিপে পদক জিতেছিলেন প্রণতি।

এদিন ফাইনালে তিনি প্রথম ভল্টে স্কোর করেন ১৩.৬৩৩। দ্বিতীয় ভল্টটা তার একেবারেই ভাল হয়নি। সেখানে তিনি স্কোর করেন ১১.৭৬৬। ফলে তার গড় স্কোর দাঁড়ায় ১২.৬৯৯। ফলে বার্মিংহাম এরিনাতে ভল্টের ফাইনালে পঞ্চম স্থানে শেষ করেই সন্তুষ্ট থাকতে হল প্রণতিকে। ফের একবার ব্যর্থতাকেই সঙ্গী করে গেমসের মঞ্চ ছাড়তে হল তাকে। প্রণতি কোয়ালিফিকেশন রাউন্ডে স্কোর করেছিলেন ১৩.২৭৫। তার দুটি প্রয়াসে তাকে ০.১ এবং ০.৩ এর পয়েন্ট পেনাল্টি দেওয়া হয়। ১৩.২৩৩ স্কোর করে লরি ডিনমনি প্রথম স্থানে এবং ১৩.০৮৩ স্কোর করে দ্বিতীয় স্থানে শেষ করেন শ্যানন আর্চার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা? প্রথম উড়ানে সফল, ৯৭টি 'মেড ইন ইন্ডিয়া' মার্ক ১এ যুদ্ধবিমন কিনতে টেন্ডার সরকারের চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক?

Latest IPL News

এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.