বাংলা নিউজ > ময়দান > ফুটবলারদের সঙ্গে কোনও কথা না বলেই দেশে ফেরার বিমান ধরলেন হাবাস
আন্তোনিও লোপেজ হাবাস।
আন্তোনিও লোপেজ হাবাস।

ফুটবলারদের সঙ্গে কোনও কথা না বলেই দেশে ফেরার বিমান ধরলেন হাবাস

  • তীরে এসে তরী ডুবলে যা হয় আর কী! আইএসএল চ্যাম্পিয়ন না হতে পারার যন্ত্রণাটা কিছুতেই মানতে পারছে না এটিকে মোহনবাগান ব্রিগেড। গোটা টিমই চূড়ান্ত হতাশ। আর ফুটবলারদের উপর দলের কোচ আন্তোনিও লোপেজ হাবাস এতটাই চটে রয়েছেন যে, শনিবার রাত থেকে কারও সঙ্গেই কোনও কথা বলেননি তিনি।

একরাশ হতাশা আর দীর্ঘশ্বাস। গোয়ায় এটিকে মোহনবাগান যে বিলাসবহুল হোটেলে ছিল, তার সর্বত্র যেন ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। শনিবার আইএসএল ফাইনালে মুম্বইয়ের কাছে হারটা কিছুতেই মানতে পারছে না সবুজ-মেরুন ব্রিগেড। শুধু তো ফাইনালের হার নয়, লিগের দু’ম্যাচেও একই টিমের কাছে বিশ্রি ভাবে হারতে হয়েছিল তাদের। সে কারণেই সম্ভবত আন্তোনিও লোপেজ হাবাস ব্রিগেডের যন্ত্রণাটাও দ্বিগুণ। ফুটবলাররা এতটাই মুষড়ে পড়েছেন যে, শনিবার রাতে হোটেলে ফিরে কেউ ডিনার টেবলে যাননি। কারও সঙ্গে কোনও কথা বলেননি। যে যার রুমে ঢুকে গিয়ে নিজেদের ঘরবন্দি করে রেখেছিলেন।

এ দিকে দলের কোচ ফুটবলারদের উপর রীতিমতো বিরক্ত। শনিবার ম্যাচ শেষ হওয়ার পরই হাবাস ড্রেসিংরুমে ফিরে যান। সেখানে ফুটবলারদের সঙ্গে কোনও কথা বলেননি। সাংবাদিক সম্মেলনেও আসেননি। এমন কী হোটেলে ফিরেও কারও সঙ্গে একটা কথাও বলেননি স্প্যানিশ কোচ। কাউকে দোষ দেওয়া, ফুটবলারদের ভুল নিয়ে ক্ষোভ প্রকাশ করা, কিছুই করেননি। রবিবারই তিনি নিজের দেশে ফিরে গিয়েছেন। ফেরার আগেও ফুটবলারদের কিছু বলে যাননি বলেই এটিকে মোহনবাগান সূত্রের খবর।

শুধু হাবাস নন, বিদেশি এবং স্বদেশি প্রায় সব প্লেয়ারই রবিবার যে যার বাড়ি ফিরে গিয়েছেন। একমাত্র অরিন্দম ভট্টাচার্য, রয় কৃষ্ণ আর ডেভিড উইলিয়ামস গোয়ায় রয়েছেন। তবে সোমবার দেশের ফেরার কথা উইলিয়ামসের। রয় কৃষ্ণের ফেরার কথা মঙ্গলবার। এ দিকে এপ্রিলের তৃতীয় সপ্তাহে এএফসি কাপের জন্য ফের প্রস্তুতি শুরু করবেন হাবাস। মে মাসে এএফসি কাপ হওয়ার কথা।

বন্ধ করুন