বাংলা নিউজ > ময়দান > Halle Open: ঘাসের কোর্টে শুরুতেই জয় বোপান্নার, ছুঁয়ে ফেললেন কেরিয়ারের দুরন্ত মাইলস্টোন
রোহন বোপান্না। ছবি- রয়টার্স।
রোহন বোপান্না। ছবি- রয়টার্স।

Halle Open: ঘাসের কোর্টে শুরুতেই জয় বোপান্নার, ছুঁয়ে ফেললেন কেরিয়ারের দুরন্ত মাইলস্টোন

  • দ্বিবিজ শরনকে সঙ্গী করে হ্যাল ওপেনের কোর্টে নামেন রোহন।

জয় দিয়ে ঘাস কোর্ট অভিযান শুরু করলেন রোহন বোপান্না। ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার পর হ্যাল ওপেনের কোর্টে নামেন বোপান্না। উইম্বলডনের প্রস্তুতি টুর্নামেন্ট হিসেবে বিবেচিত এই টুর্নামেন্টে বোপান্না খেলতে নামেন আর এক ভারতীয় তারকা দ্বিবিজ শরনকে সঙ্গী করে। দ্বিবিজের সঙ্গে জুটি বেঁধেই বোপান্না টোকিও অলিম্পিকে খেলতে নামার প্রস্তুতি নিচ্ছেন। যদিও ভারতীয় জুটির অলিম্পিকের টিকিট এখনও নিশ্চিত নয়।

অলিম্পিকের কোটা নিশ্চিত না হলেও হ্যালে নভেন্তি ওপেনের প্রথম রাউন্ডে জয়ের সুবাদে দুরন্ত এক মাইলস্টোন ছুঁয়ে ফেলেন বোপান্না। এটি তাঁর ডাবলস কেরিয়ারের ৪০০তম জয়।

কোন টুর্নামেন্টে খেলতে নেমেছেন বোপান্না: হ্যাল ওপেন (এটিপি ৫০০ নভেন্তি ওপেন)।

মেনস ডাবলসে বোপান্নার সঙ্গী কে: দ্বিবিজ শরন (ভারত)।

প্রথম রাউন্ডে কাদের হারালেন ভারতী জুটি: হ্যালের প্রথম রাউন্ডে মলদোভার রাদু অ্যালবট ও জর্জিয়ার নিকোলোজ বাসিলাসভিলিকে পরাজিত করেন বোপান্নারা।

ম্যাচের ফল: ১ ঘণ্টা ১৩ মিনিটের লড়াইয়ে ভারতীয় জুটি ম্যাচ জেতে ৭-৬ (৮/৬), ৬-৪ সেটে।

পরের রাউন্ডে কাদের বিরুদ্ধে লড়াইয়ে নামবেন বোপান্নারা: ফ্রান্সের এদুয়ার্দো রজার-ভাসেলিন ও পোল্যান্ডের লুকাস কুবোট জুটির বিরুদ্ধে প্রি-কোয়ার্টারের লড়াইয়ে নামবেন বোপান্না-দ্বিবিজ জুটি।

শেষ কবে একসঙ্গে জুটি বেঁধে খেলেছিলেন বোপান্না-দ্বিবিজ: ২০১৯ সালের অক্টোবরে স্টকহোমে এটিপি ২৫০ হার্ড কোর্ড টুর্নামেন্টে শেষবার একসঙ্গে জুঁটি বেঁধে কোর্টে নেমেছিলেন বোপান্না-দ্বিবিজ।

বন্ধ করুন